ASANSOLBengali News

আসানসোল বার অ্যাসোসিয়েশনের সভাপতি সহ শতাধিক বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান

বেঙ্গল মিরর, কাজল মিত্র, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৫ সেপ্টেম্বরঃ আসানসোল বার অ্যাসোসিয়েশনের সভাপতি রাজেশ তিওয়ারি সহ শতাধিক আইনজীবী বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। শনিবার আসানসোল ক্লাবে এই দলবদলের জন্য এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে রাজ্যের আইন ও পূর্ত দফতরের মন্ত্রী মলয় ঘটকের উপস্থিতিতে এই দলবদল হয়। এদিন মন্ত্রী মলয় ঘটক তাদের হাতে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে দলে এই আইনজীবীদের যোগদান করান।

भाजपाइ तृणमूल में


আসানসোল বার অ্যাসোসিয়েশনের সভাপতি রাজেশ তিওয়ারি দীর্ঘদিন ধরে বিজেপির লিগ্যাল সেলের সঙ্গে ছিলেন। এদিন বার অ্যাসোসিয়েশনের সভাপতি রাজেশ তিওয়ারি সহ শতাধিক আইনজীবী বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করায় বিজেপির লিগ্যাল সেলের ক্ষমতা অনেকটাই দূর্বল হলো বলে রাজনৈতিক মহল মনে করছে।
মন্ত্রী সকলকেই স্বাগত জানিয়ে বলেন, এর ফলে দল সাংগঠনিক ভাবে অনেকটাই শক্তিশালী হলো। দলবদলের পরে বার অ্যাসোসিয়েশনের সভাপতি বলেন, কাজ করতে সমস্যা হচ্ছিলো। এদিনের অনুষ্ঠানে মন্ত্রী ছাড়াও আইএনটিটিইউসি পশ্চিম বর্ধমান জেলা সভাপতি অভিজিৎ ঘটক সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ১৬টি পরিবারের পাশে দাঁড়ালো বেঙ্গল সৃষ্টি, চেক তুলে দিলেন মন্ত্রী মলয় ঘটক

আসানসোলে চারটে ব্রিজ তৈরি করা হবে, বৈঠক করলেন মন্ত্রী মলয় ঘটক

Leave a Reply