ASANSOL MURDER ঃ গুলি করে খুন করে কয়লা খনি শ্রমিককে, তদন্তে ডেপুটি পুলিশ কমিশনার

বেঙ্গল মিরর, রানীগঞ্জ, চরণ মুখার্জি ঃঃ জামুরিয়া থানার অন্তর্গত চাঁদা মোড়ে মঙ্গলবার রাত্রি 11টা নাগাদ অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীর দল পরপর তিনটি গুলি করে হত্যা করল রানীগঞ্জের চাপুই সাওরা এলাকার বাসিন্দা বছর 45 এর ইসিএল কর্মী মদন বাউরী কে। এদিন রাত্রে ১১টা নাগাদ ওই ইসিএল কর্মী এক মাংসের দোকানে বসে থাকার সময় দুষ্কৃতীর দল মুখে কাপড় বেঁধে এসে তাকে সামনে থেকেই মাথা লক্ষ্য করে পরপর তিনটি গুলি করে হত্যা করে পালিয়ে যায়।

ঘটনাস্থলে তদন্ত করছে পুলিশ

ওই মাংসের দোকানে থাকা অন্য কর্মীরা বিষয়টি লক্ষ্য করে হতচকিত হয়ে পড়ে। এই ঘটনার খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে জামুরিয়া থানার পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। ঘটনাস্থলে ডেপুটি পুলিশ কমিশনার কুলদীপ এস এসএর নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী এসে তদন্ত শুরু করেছে। স্থানীয় এলাকার বাসিন্দাদের দাবি ওই ব্যক্তি অন্যান্য দিনের মতো এদিনও ও মাংসের দোকানে বসে গল্প করছিলেন। এই সময়ে হঠাৎ এই দুষ্কৃতী দল অতর্কিতে হামলা চালিয়ে তাকে কাছ থেকে পরপর তিনটি গুলি মাথায় চালিয়ে চম্পট দিয়েছে।

এই ঘটনার খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে এসে পৌঁছান প্রাক্তন জেলা সভাধিপতি বিশ্বনাথ বাউরী ও তার সহ কর্মীরা। এলাকায় নিরাপত্তার অভাব রয়েছে এই দাবি করে এই ঘটনার সঙ্গে যুক্ত থাকা দুষ্কৃতীদের অবিলম্বে গ্রেফতার করে উপযুক্ত শাস্তির দাবি জানান বিশ্বনাথ বাউরী।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *