ASANSOL

বার্ণপুরের ঘটনা, বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে দামোদর নদীতে ডুবে মৃত্যু রেল কর্মীর

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৯ নভেম্বরঃ বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে দামোদর নদীতে ডুবে মৃত্যু হলো এক রেল কর্মীর। রবিবার বিকালে ঘটনাটি ঘটেছে আসানসোলের হিরাপুর থানার বার্ণপুরের নেহেরু পার্কের পেছনে। সোমবার সকালে রেল কর্মীর মৃতদেহ উদ্ধার হয় ঐ এলাকা থেকেই। এদিন দুপুরে আসানসোল জেলা হাসপাতালে রেল কর্মীর মৃতদেহর ময়নাতদন্ত হয়। আসানসোল দক্ষিণ থানার ডুরান্ড রেল কলোনির বাসিন্দা মৃত রেল কর্মীর নাম ওয়াকার জাভেদ (২৫)। পুলিশ সূত্রে জানা গেছে, আসানসোল উত্তর থানার রেলপারের বাসিন্দা ওয়াকার জাভেদ বাবার চাকরি পেয়েছিলো চার বছর আগে। তারপর ওয়াকার আসানসোলের ডুরান্ড রেল কলোনিতে রেল আবাসনে থাকতো। বর্তমানে সে অন্ডালে কর্মরত ছিলো।

Asansol के रेलकर्मी


জানা গেছে, রবিবার ওয়াকার জাভেদ তার দুই বন্ধুর সঙ্গে আসানসোলের লোকো স্টেডিয়ামে ক্রিকেট খেলা দেখে। তারপর তারা মোটরসাইকেল করে হিরাপুর থানার বার্ণপুরের নেহেরু পার্কের পেছনে দামোদর নদী এলাকায় বেড়াতে যায়। সেখানে দামোদর নদীর উপরে তৈরী হওয়া বাঁশের সেতুতে উঠেছিলো ওয়াকার। সঙ্গে থাকা বন্ধুরা তাকে ফিরে আসতে বলে। সেই কথা শুনে ফিরে আসার সময় পা পিছলে সে দামোদর নদীতে পড়ে যায়। বন্ধুরা দৌড়ে আসার আগেই সে দামোদরে তলিয়ে যায়। তাদের চিৎকারে আশপাশের লোকেরা দৌড়ে আসেন। খবর পেয়ে হিরাপুর থানার পুলিশ এলাকায় আসে। ওয়াকারের পরিবারের সদস্য ও আত্মীয়রা খবর পেয়ে এলাকায় আসেন। রবিবার নেহেরু পার্ক লাগোয়া দামোদরে তল্লাশি চালানো হলেও, তাকে খুঁজে পাওয়া যায় নি। শেষ পর্যন্ত সোমবার সকালে নেহেরু পার্ক লাগোয়া দামোদর নদী থেকে ওয়াকারের দেহ উদ্ধার হয়।


ওয়াকারের সঙ্গে যাওয়া বন্ধু শাহবাজ আলম বলেন, ক্রিকেট খেলা দেখে দামোদরে বেড়াতে গেছিলাম। ভাবিনি এই রকম ঘটনা ঘটে যাবে।
পুলিশ জানায়, দামোদর নদীতে ডুবে গিয়ে ঐ যুবকের মৃত্যু হয়েছে। পরিবারের তরফে কোন অভিযোগ দায়ের করা হয় নি। ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে।

Leave a Reply