ASANSOL

আসানসোল বাজারের দুটি দোকানে হানা, বাজেয়াপ্ত নামী কোম্পানির লেভেল লাগানো মশা মারার নকল ধুপ, গ্রেফতার দুই

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও দেব ভট্টাচার্য , আসানসোল, ২২ ডিসেম্বরঃ একটি নামী কোম্পানির লেবেল লাগানো মশা মরার নকল ধুপ সহ দুইজনকে গ্রেফতার করলো আসানসোল দক্ষিণ থানার পুলিশ। বুধবার আসানসোলের মুন্সি বাজারের দুটি দোকানে আসানসোল দক্ষিণ থানার পুলিশ ও আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের এনফোর্সমেন্ট ব্রাঞ্চের অফিসারদের নিয়ে এই অভিযান করে মুম্বাইয়ের আইপি ইনভেস্টিগেশন বিভাগের একটি দল।


আইপি ইনভেস্টিগেশন কর্পোরেট ভিজিলেন্স দপ্তরের পূর্বাঞ্চলের দায়িত্বে থাকা সিনিয়র আধিকারিক অনির্বাণ হাতি বলেন, আমাদের কাছে দীর্ঘদিন ধরেই খবর আসছিল মশা মারার এক নামী কোম্পানির নকল ধুপ তৈরি করে অবাধে বিক্রি হচ্ছে আসানসোল থেকে। আমরা আমাদের পর্যায়ে বিষয়টি তদন্ত করার পরে নিশ্চিন্ত হয়ে আসানসোল দূর্গাপুর পুলিশের ডিসিপি (সেন্ট্রাল) কুলদীপ এস এসকে জানাই। তার নির্দেশে এদিন আসানসোল দক্ষিণ থানার পুলিশ ও এনফোর্সমেন্ট শাখার অফিসাররা আসানসোল বাজারের ভেতরে মুন্সি বাজারের হান্নান মার্কেটে হানা দেয় । আমরাও তাদের সঙ্গে ছিলাম। দুটি দোকান থেকে বিপুল পরিমাণ নকল ঐ কোম্পানি ধূপকাঠি উদ্ধার করা হয়। সেই সঙ্গে এই ধূপকাঠি বানানোর মেশিন ,প্যাকেট সহ কাঁচামাল পাওয়া যায়।

মহঃ নওশাদ ও মহঃ শাহবাজ নামে দুই দোকান মালিককে গ্রেপ্তার করেছে। নওশাদের দর্শন আগরবাতি নামে একটা দোকান ও শাহবাজের সীমা পারফিউম নামে একটি দোকান আছে। সেখানেই এই নকল ধুপকাঠি তৈরী করা হতো
পুলিশ জানায়, ধৃত দুজনের বিরুদ্ধে নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার ধৃতদের আসানসোল আদালতে তোলা হবে।

https://wp.me/pcaZRh-b3Q

Leave a Reply