ASANSOL

অগ্নিমিত্রা বললেন, “মারের পাল্টা মার”, “পাল্টা দিলেন উজ্জ্বল এমন দৌড়ানো করাবো যে ….

বেঙ্গল মিরর, আসানসোল, দীপ সেন :
আসানসোল পৌর নির্বাচনের আগে, বিজেপি এবং তৃণমূল কংগ্রেস নেতাদের মধ্যে বাকযুদ্ধ শুরু হয়েছে, বিজেপি বিধায়ক অগ্নিমিত্র পাল বলেন যে মারের পাল্টা মার হবে। তারপর পাল্টা আক্রমণ
কুলটির প্রাক্তন বিধায়ক উজ্জ্বল চট্টোপাধ্যায় বলেন যে বিজেপি যদি দেখতে চায় তবে এমন দৌড় করানো হবে যে কোনো বিজেপি সমর্থককে খুঁজে পাওয়া যাবেনা। এদিকে রাজ্য তৃণমূল সম্পাদক তথা পৌর নিগমের আহ্বায়ক ভি শিবদাসন দাসু বলেন যে মার দেওয়ার জন্য তো কর্মী চাই একটি বিজেপির সঙ্গে সেই কর্মী রয়েছে কি?

আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্র পাল বলেন যে আসানসোল নির্বাচনকে কলকাতায় পৌর নির্বাচনের সময় যা হয়েছিল তা দিয়ে বিচার করা উচিত নয়। তিনি বলেন যে আসানসোলে বিজেপির সংগঠন খুব শক্তিশালী এবং যদি টিএমসি এখানে কলকাতার মতো মারধর করার চেষ্টা করে, তবে এখানে বিজেপির পক্ষ থেকে মারের পাল্টা মার দেওয়া হবে।

তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি উজ্জ্বল চট্টোপাধ্যায় বলেন, ভারতীয় জনতা পার্টি যেন অশান্তি সৃষ্টির ষড়যন্ত্র না করে, বিজেপি যদি সত্যিই দেখতে চায়, তাহলে তারা এমন দৌড়ানো করানো হবে যাতে বিজেপির একজন কর্মীকেও খুঁজে পাওয়া যাবে না।

রাজ্য তৃণমূল সেক্রেটারি তথা মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের আহ্বায়ক ভি শিবদাসন দাসু বলেন, মার দেওয়ার জন্য তো লোকবল চাই, বিজেপির সঙ্গে সেটা আছে কি ? মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে উন্নয়নমূলক কাজ করায় বাংলায় কোনও নির্বাচনে জিততে তৃণমূলের মারপিট করার দরকার নেই। মানুষ মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের সঙ্গে আছে। তিনি দাবি করেন যে আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের পুরো কর্পোরেশন যা কাজ হয়েছে তা পর্যবেক্ষণ করে মানুষ বিপুল ভোটে তৃণমূলকে বিজয়ী করবে।

Leave a Reply