BARABANI-SALANPUR-CHITTARANJAN

রূপনারায়নপুর এলাকায় বারংবার চুরির ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- সালানপুর থানার রূপনারায়নপুরে পুনরায় এক গৃহস্থের বাড়িতে চুরির ঘটনায় আতঙ্কিত হয়েপড়েছে এলাকাবাসী ।
জানাজায় যে রূপনারায়ণপুর এর সীমান্ত পল্লীর বাসিন্দা নারায়ণ তা এর বাড়িতে ভয়ানক চুরির ঘটনা ঘটে।যারফলে রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছে রূপনারায়নপুর বাসী।

ঘটনার সম্পর্কে জানাজায় নারায়ণ তা একজন প্রাক্তন পুলিশ কর্মী তিনি তার স্ত্রীকে নিয়ে বৃহস্পতিবার সকালে চিকিৎসা জন্যে কলকাতায় গিয়েছিলেন তবে তিনি বাড়িতে রাত্রে শোওয়ার জন্যে একজনকে ঠিক করে গেছিলেন।সারাদিন ঘর বন্ধ থাকার পর সেইব্যক্তি সন্ধ্যেবেলা বাড়িতে আলো জ্বালাতে গেলে তিনি দেখেন বাড়ির সমস্ত ঘর লন্ডভন্ড হয়ে রয়েছে ।এরপরে ভেতরে প্রবেশ করতে আশেপাশে ঘুরে দেখেন তখনই তিনি চমকে ওঠেন এবং দেখেন বাড়ির রান্নাঘরের জানালার কাঁচ ভেঙে রড কেটে দুস্কৃতিরা বাড়িতে প্রবেশ করে সমস্ত রুমে লন্ডভন্ড হয়ে পড়ে রয়েছে ।তিনি তড়িঘড়ি বাড়ির মালিককে খবর দেন ।এবং খবর দেওয়া হয় স্থানীয় রূপনারায়নপুর ফাড়ির পুলিশকে।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আশেপাশে খোঁজ খবর শুরু করেছেন ।এদিকে বাড়িতে চুরির খবর পেয়ে বাড়ির মালিক কলকাতা থেকে বাড়ির উদ্দেশে রওনা দিয়েছে তবে তার একমাত্র কন্যা ঘটনার খবর পেয়েই আসানসোল থেকে রূপনারায়নপুর তার বাবার বাড়ি ছুটে এসেছেন।জানাগেছে যে বাড়ির খাট,আলমারি ও ডিমান্ড সবকিছু ভেঙে অনেক মূল্যবান সামগ্রী চুরি করে নিয়ে যায় চোরেরা।তবে ঠিক কি সামগ্রী চুরি গেছে তা বাড়ির মালিক না আসা পর্যন্ত কিছুই জানা যাচ্ছেনা।এখনো পর্যন্ত কোন লিখিত দায়ের করা হয়নি বাড়ির মালিক আসার পরই লিখিত অভিযোগ করা হবে।


তবে একমাসের মধ্যে চার চারটি চুরির ঘটনা ঘটে গেল রূপনরায়নপুর এর মত একেবারে জমজমাট এলাকায় ।এই ঘটনার পরে রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছে এলাকা বাসী প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে ।
তবে পুলিশ সমস্ত দিক খতিয়ে ঘটনার তদন্ত শুরু করেছেন, এবং দুষ্কৃতীতিদের ধরার ব্যাপারে উদ্যোগ নিয়েছেন ।

Leave a Reply