ASANSOL

পাঞ্জাবে প্রধানমন্ত্রীর নিরাপত্তায় ঘাটতি নিয়ে প্রশ্নতুলে আসানসোলে বিজেপির মোমবাতি মিছিল

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- আসানসোল বিজেপি জেলা কমিটির সমর্থকরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পাঞ্জাব সফরের সময় বিশাল নিরাপত্তার ঘাটটি থাকার বিরুদ্ধে রাস্তায় নামেন ।এদিন বৃহস্পতিবার সন্ধ্যায় আসানসোল রাস্তায় মোমবাতি মিছিল বের করেন কর্মী সমর্থকেরা।তারা BNR থেকে ভগত সিং মোড় পর্যন্ত, কোভিড বিধিনিষেধ অনুসরণ করে, মোমবাতি মিছিল করেন ।

এ মিছিলে অংশগ্রহণকারী নেতা-কর্মীরা পাঞ্জাবের কংগ্রেস সরকারের বিরুদ্ধে তাদের প্রতিবাদ জানিয়ে স্লোগান দেন।একইসাথে সকলে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন। আসানসোল বিজেপির জেলা সভাপতি দিলীপ দে বলেন যে বুধবার পাঞ্জাব সফরের সময় প্রধানমন্ত্রী মোদির কাফেলার পথে হঠাৎ ভিড়ের কারণে একটি গুরুতর নিরাপত্তা ত্রুটি প্রকাশ পেয়েছে।যেখানে প্রধানমন্ত্রীর বড়সড় বিপদ পর্যন্ত হতে পারত তিনি মৃত্যুর মুখে থেকে ফিরে এসেছেন।


তিনি বলেন, ইতিহাসে আজ পর্যন্ত এমন ঘটনা ঘটেনি। এ ঘটনার প্রতিবাদে সারা দেশজুড়ে বৃহস্পতিবার একই ধরনের মোমবাতি মিছিল করেছে।
তিনি বলেছিলেন যে বিজেপি স্পষ্টভাবে বলছে যে এটি কোনও সাধারণ ঘটনা নয়,তবে এটি কংগ্রেসের পাঞ্জাব সরকারের অবহেলা কারনে এতবড় একটা ভুল। এর পেছনে কংগ্রেসের উদ্দেশ্য নিয়েও সন্দেহ করছেন

তিনি যে প্রধানমন্ত্রীর কর্মসূচিকে বিফল করতে এমন পর্যায়ে পৌঁছেছে।এই অনুষ্ঠানে প্রাক্তন মেয়র তথা বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি,কুলটির বিধায়ক ড. অজয় পোদ্দার, বিজেপি রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়,নির্মল কর্মকার, যুবনেতা অরিজিৎ রায়, প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply