ASANSOL

আসানসোল স্টেশন সংলগ্ন এলাকা রনক্ষেত্র, অটো চালকদের মধ্যে মারামারি

watch Video

রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৯ জানুয়ারিঃ আবারও আসানসোলে যাত্রী তোলা নিয়ে দুই এলাকার অটো চালকদের মধ্যে প্রথমে বচসা। পরে মারামারির ঘটনায় বুধবার সকালে রনক্ষেত্রের চেহারা নিল আসানসোল রেল স্টেশনের বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা। খবর পেয়ে এলাকায় আসেন তৃনমুল কংগ্রেসের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি অনুমোদিত অটো ইউনিয়নের নেতা রাজু আলুওয়ালিয়া। আসে আসানসোল দক্ষিণ থানার পুলিশ। বেশ কিছুক্ষুনের চেষ্টায় পরিস্থিতি স্বাভাবিক হয়।


জানা গেছে, যাত্রী তোলাকে কেন্দ্র করে আসানসোলের জিটি রোডের সিটি বাসস্ট্যান্ডের কাছে থাকা অটো চালকদের সঙ্গে আসানসোল রেল স্টেশনের বাসস্ট্যান্ডের অটো চালকদের মধ্যে মঙ্গলবার একটা গন্ডগোল হয়েছিলো। বুধবার সেই ঘটনার জেরে আসানসোল রেল স্টেশনের বাসস্ট্যান্ড লাগোয়া এলাকায় দুই জায়গার অটো চালকদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। অভিযোগ, একে অপরকে বাঁশ ও লাঠি নিয়ে আক্রমন করে। নিমেষেই রনক্ষেত্রের চেহারা নেয় পুরো এলাকা। সেই সময় বাসস্ট্যান্ডে থাকা ট্রেনের যাত্রী থেকে সাধারণ মানুষেরা আতঙ্কে ছোটাছুটি শুরু করে দেন। গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আসানসোল দক্ষিণ থানার পুলিশ আসে। আসেন আইএনটিটিইউসি নেতা রাজু আলুওয়ালিয়া। বেশ কিছুক্ষুনের চেষ্টায় পুলিশ পরিস্থিতি সামাল দেয়।এই ঘটনায় কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে।


এই ঘটনা নিয়ে রাজু আলুওয়ালিয়া বলেন, এখন পুরনিগমের ভোটের প্রচার চলছে। কোন গন্ডগোল বরদাস্ত করা হবে না। মঙ্গলবার যাত্রী তোলা নিয়ে দুই এলাকার অটো চালকদের মধ্যে একটা গন্ডগোল হয়েছিলো। পরে তাদেরকে সতর্ক করে দেওয়া হয়। কিন্তু তারপরেও এদিন আবার একই ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দু’পক্ষকে নিয়ে বসা হবে। আলোচনা করে সমস্যার সমাধান করে দেওয়া হবে।
অন্যদিকে, পুলিশ জানায়, আসানসোল স্টেশন সংলগ্ন এলাকায় অটো চালকদের মধ্যে একটা গন্ডগোল হয়েছিলো। খবর পেয়ে এলাকায় গিয়ে পরিস্থিতি সামাল দেওয়া হয়েছে। কোন পক্ষ থেকে কোন অভিযোগ দায়ের করা হয়নি।

অণ্ডালের ঘটনায় চাঞ্চল্য, সহকারী লোকো পাইলটকে গলা টিপে খুন

Asansol के कुल्टी में युवक की गोली मारकर हत्या

আসানসোলের কুলটিতে শুটআউট, পর পর তিনটি গুলি করে খুন ইসিএলের বরখাস্ত হওয়া এক কর্মীকে

Leave a Reply