ASANSOL

আসানসোলে চাঞ্চল্য, গাড়ুই নদী থেকে উদ্ধার পচাগলা মৃতদেহ

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৫ ফেব্রুয়ারিঃ সরস্বতী পূজোর দিন দুপুরে আসানসোল শহরের রেলপার এলাকায় চাঞ্চল্য। আসানসোল উত্তর থানার রেলপারের ওকে রোডের অটো স্ট্যান্ডের কাছে গাড়ুই নদী থেকে শনিবার দুপুরে উদ্ধার হলো এক ব্যক্তির পচাগলা মৃতদেহ। অঞ্জাত পরিচয় মৃত ব্যক্তির বয়স আনুমানিক ৩৫ থেকে ৪০ বছর।


জানা গেছে, এদিন দুপুরে আসানসোলের রেলপারের ওকে রোডের অটো স্ট্যান্ড এলাকার বাসিন্দারা গাড়ুই নদী থেকে দুর্গন্ধ পান। পরে তারা দেখেন নদীর জলে এক ব্যক্তির দেহ উপুড় হয়ে পড়ে আছে। আর সেখান থেকেই দুর্গন্ধ বেরোচ্ছে। এলাকার বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে আসানসোল উত্তর থানার জাহাঙ্গীর মহল্লার ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে আসে। বিকেল সাড়ে তিনটে নাগাদ পুলিশ মৃতদেহটি উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য নিয়ে আসে।


ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট ও তদন্তের পরে পুলিশের অনুমান, অঞ্জাত পরিচয় বছর ৩৫ থেকে ৪০ বছরের ঐ ব্যক্তির কমপক্ষে সাত থেকে আট দিন আগে মৃত্যু হয়েছে। এলাকার বাসিন্দারা মৃত ব্যক্তিকে সনাক্ত করতে পারেননি। নদীর জলে ডুবে ঐ ব্যক্তির মৃত্যু হয় নি। শরীরে তেমন কোন আঘাতের চিহ্ন বা সন্দেহ জনক কিছু পাওয়া যায় নি। পুলিশের মতে, অন্য কোন জায়গায় ঐ ব্যক্তির মৃত্যু হয়েছে। তারপরে ঐ দেহ নদীর জলে ফেলে দেওয়া হয়। সেই দেহ জলে ভেসে রেলপার এলাকার চলে আসে। সেই দেহ এদিন এলাকার বাসিন্দারা দেখতে পান। পুলিশ এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করে তদন্ত শুরু করেছে।

Leave a Reply