ASANSOL

আসানসোল ইএসআই হাসপাতালের আধিকারিকের প্রকাশ্য রাস্তায় মোবাইল ছিনতাই সিসি ক্যামেরায় বন্দী পুরো ঘটনা

সেনরেল রোড এলাকায় ছড়িয়েছে আতঙ্ক

বেঙ্গল মিরর ,আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : ( Asansol Crime News) পরপর মোবাইল ছিনতাইয়ের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে আসানসোলের ইএসআই হাসপাতাল সংলগ্ন সেনরেল রোড এবং কল্যাণপুর এলাকায়।এবার মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটলো আসানসোল ইএসআই হাসপাতাল সংলগ্ন এলাকায়। ঠিক ইএসআই হাসপাতালে মেন গেটের বিপরীতে হাসপাতালের এক আধিকারিকের মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনাটি ঘটেছে।


ইএসআই হাসপাতালের ঐ আধিকারিকের নাম কুনাল চট্টোপাধ্যায়। তিনি সাইট ম্যানেজার কোভিড ভ্যাক্সিনেশন। পাশাপাশি রিজার্ভ স্টোর ইনচার্জের পদে আছেন তিনি।
গত ২৭ ফেব্রুয়ারি রাত ৯ টা ৪০ নাগাদ হাসপাতালের কিছু গুরুত্বপূর্ণ কাজ সেরে ই এস আই হাসপাতালের মেন গেটের বিপরীতে চা ও মিষ্টির দোকানের সামনে রাস্তার ধারে মোবাইলে কথা বলছিলেন। এমন সময় হঠাৎ দুই মোটরবাইক আরোহী পেছন থেকে মোবাইল ছিনিয়ে নিয়ে দ্রুতগতিতে জুবিলি মোড় ২ নং জাতীয় সড়কের দিকে পালিয়ে যায়।

সঙ্গে সঙ্গে তিনি আশেপাশের লোকজনকে বলেন। সঙ্গে সঙ্গে অন্যদের মোটরসাইকেলে পিছু ধাওয়া করলেও দ্রুত গতির মোটরবাইক আরোহী দুষ্কৃতিদের ধরা যায়নি। এরপরই কুণালবাবু স্থানীয় কন্যাপুর পুলিশ ফাঁড়িতে একটি ডায়েরি করেন। এরই সঙ্গে তিনি গত ১ মার্চ আসানসোল দূর্গাপুরের পুলিশ কমিশনার, পশ্চিম বর্ধমানের জেলাশাসক, জেলা স্বাস্থ্য আধিকারিক ( সি এম ও এইচ), ডিসিপি হেডকোয়ার্টার, ডিসিপি সেন্ট্রালকে লিখিত ভাবে বিষয়টি জানান। কারন, তার মোবাইল ফোনে কোভিড সংক্রান্ত সরকারি বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য রয়েছে। তিনি পুলিশের কাছে আর্জি জানিয়েছেন যত দ্রুত সম্ভব ওই মোবাইল ফোন উদ্ধার করা হোক ও দুষ্কৃতীদের ধরতে যথাযথ ব্যবস্থা নেওয়া হোক। এর আগেও এলাকার মানুষের মোবাইল চুরি এবং ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। কিন্তু এইভাবে হাসপাতালের সামনেই মোবাইল ছিনতাই হওয়ায় তিনি শঙ্কিত।

তিনি বলেন, এমনভাবে ঘটনাটি ঘটলো যে, বুঝতেই পারিনি। এদিকে সরকারি তথ্য সম্বলিত এই ফোন হারানোর ঘটনা জানতে পেরে ইএসআই হাসপাতালের সুপারিনটেনডেন্ট ড: অতনু ভদ্র গত ২ মার্চ পুলিশ কমিশনারকে লিখিতভাবে জানান।

এদিকে ঐ ছিনতাইয়ের ঘটনার পুরোটাই রাস্তার সিসিটিভি ফুটেজে ধরা পড়ে। তা প্রকাশ্যে আসার পর দেখা যায় কিভাবে ঐ দ্রুতগতির মোটর বাইকের আরোহী দুই দুষ্কৃতী কিভাবে পেছন থেকে এসে মোবাইল ছিনতাই করে ২ নং জাতীয় সড়ক সংলগ্ন জুবিলী মোড়ের দিকে চলে যায়।

এ ব্যাপারে কন্যাপুর পুলিশ ফাঁড়ির আইসি চিন্ময় চক্রবর্তী কে ফোন করা হলে তিনি বলেন ঘটনার তদন্ত চলছে। খোঁজ চলছে। শীঘ্রই ঐ দুষ্কৃতীদের নাগাল পাওয়া যাবে।এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার বেশ কিছু মানুষ বলেন, দিনের পর দিন ওই এলাকায় কিভাবে একের পর এক ছিনতাইয়ের ঘটনা ঘটছে সেই বিষয়টি ভেবে তারা নিরাপত্তার অভাব বোধ করছেন। পাশাপাশি এই ঘটনায় তারা আতঙ্কিত।

Leave a Reply