ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হেনস্থার প্রতিবাদে তৃণমূলের ধিক্কার মিছিল

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- গত বুধবার উত্তরপ্রদেশে অখিলেশ প্রাসাদের প্রচারে গিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ( Chief Minister Mamata Banerjee ) এর কনভয় আটকে কালো পতাকা দেখিয়ে বিক্ষোভ দেখানো হয় আর তারই প্রতিবাদে রাজ্যজুড়ে বিক্ষোভ প্রদর্শন করছে তৃণমূল কংগ্রেসের কর্মীরা । পাশাপাশি সালানপুর ব্লক যুব তৃণমূল কংগ্রেসের তরফে আল্লাডি মোড়ে বিক্ষোভ দেখিয়ে পথ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কুশ পুত্তলিকা জ্বালিয়ে ধিক্কার মিছিল করা হয় । এদিন সালানপুর ব্লক তৃণমূলের সাধারণ সম্পাদক বিজয় সিং তথা ভোলা সিং এর নির্দেশে সালানপুর ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সাগর কুন্ডুর নেতৃত্বে আল্লাডি মোড়ে এই বিক্ষোভ সমাবেশ করা হয় ।

তৃণমূলের ধিক্কার মিছিল

এদিন সালানপুর ব্লক তৃণমূলের সাধারণ সম্পাদক ভোলা সিং জানান বুধবার বারানসিতে অখিলেশ যাদবের নির্বাচনী প্রচার সহ মন্দির দর্শনে গিয়ে বাধা হতে হয় বিজেপির গুন্ডা বাহিনীর কাছে ।আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর বিরুদ্ধে যেভাবে বিজেপি একটা নক্কার জনক ঘটনার পরিণাম নিয়েছে সেটা শুধু মমতা ব্যানার্জী কে নয় এটা বাংলা কে অপমান করা হয়েছে। বাংলার মা মাটি মানুষ কে অপমান করা হয়েছে। বাংলার মা বোনেদের অপমান করা হয়েছে। এবং আমরা অপমানের বিরুদ্ধে এবং মমতা ব্যানার্জী কে যে অপমান করা হয়েছে তার প্রতিবাদে আমরা এই সভা ।


এদিনের এই বিক্ষোভ সভায় বক্তব্য রাখতে গিয়ে হিন্দুস্থান পুনর্বাসন কমিটির সম্পাদক সুভাষ মহাজন বলেন বিজেপি যেভাবে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে ইউপি প্রচারে গিয়ে যেভাবে হেনস্থা হতে হয়েছে সেই মত আমাদের পশ্চিমবঙ্গে বিজেপি নেতা মন্ত্রীরা প্রচারে এসে হেনস্থা হতে হয়নি ।কাউকে কোন প্রচারে বাধা সৃষ্টি করা হয়নি কিন্তু বিজেপি ভয় পেয়ে গেছে আর তাই এইসব বাঁধা সৃষ্টি করে ভাবছে নির্বাচনে জিতে যাবে ।কিন্তু মানুষ বুঝতে পেরেছে যেভাবে মূল্য বৃদ্ধি দিনপ্রতিদিন বেড়ে চলেছে।তেলের দাম আকাশ ছোঁয়া ,সমস্ত সরকারি প্রতিষ্ঠান কে বেসরকারি করেন করতে চলেছে ।তাই মানুষ এবার বুঝে গেছে এবারে উত্তরপ্রদেশ বিজেপির হাতছাড়া হয়ে যাবার ভয়ে এসব কান্ড করে চলেছে ।তবে উত্তরপ্রদেশে এবারে বিজেপিকে ধুয়ে মুছে সাফ করে দেবে ।এদিন এই অনুষ্ঠানে সরূপ তেওয়ারী, সন্তু নাগ ,উজ্জ্বল মন্ডল ,বীর সিং সহ অনেক উপস্থিত ছিলেন

শুক্রবার কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের সামনে টিএমসিপির পক্ষ থেকে বিক্ষোভ করা হয়। এই সময় টিএমসিপি নেতা শাহজেব আব্বাস বলেছিলেন যে মমতা বন্দ্যোপাধ্যায়ের আগমনে বিজেপি ভয় পাচ্ছে। এ সময় উপস্থিত ছিলেন টিএমসিপির কৃষ্ণকান্ত শর্মা, সৈয়দ দানিশ, শচীন রায়, হাসান মল্লিক, আহমেদ আলী, তৌকীর প্রমুখ।

Leave a Reply