KULTI-BARAKAR

খুনের অভিযোগ, ধানবাদের বাসিন্দা গাড়ি চালকের রক্তাক্ত দেহ উদ্ধার কুলটিতে, তদন্তে পুলিশ

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৭ মার্চঃ এক গাড়ি চালকের রক্তাক্ত ও ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হলো আসানসোলের কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়ির আসানসোল চিত্তরঞ্জন রোডের বেনাগ্রামের কাছে। সোমবার সকালের এই ঘটনাকে কেন্দ্র করে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঝাড়খণ্ডের ধানবাদের কুসুন্ডা রেলওয়ে কলোনির বাসিন্দা মৃত গাড়ি চালকের নাম বিনোদ কুমার সাউ ( ৪৮)।

लाश मिली कुल्टी में


এদিন দুপুরে আসানসোল জেলা হাসপাতালে গাড়ি চালকের মৃতদেহর ময়নাতদন্ত হয়। প্রাথমিকভাবে জানা গেছে, গাড়ি চালকের মুখ ও মাথায় জখম বা আঘাত রয়েছে। যা দেখে অনুমান, ভারী কোন কিছু জিনিস দিয়ে ঐ গাড়ি চালকের মুখ ও মাথায় মারা হয়েছে। তাতে তার মৃত্যু হয়েছে। এদিন যে জায়গায় গাড়ি চালকের মৃতদেহ পাওয়া যায়, সেখানে রাস্তার পাশে একটা পোলে রক্তের দাগ মিলেছে। সেই রক্ত গাড়ি চালকের কিনা তা পরীক্ষা করে দেখতে, পুলিশ পোলের রক্তের নমুনা সংগ্রহ করেছে।


গাড়ি চালকের পরিবারের তরফে কুলটি থানায় এই ঘটনায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তার ভিত্তিতে পুলিশ একটি খুনের মামলা করে তদন্ত শুরু করেছে।
পুলিশ সূত্রে জানা গেছে, ধানবাদের বাসিন্দা বিনোদ কুমার সাউের একটি সুইফট্ ডিজায়ার গাড়ি আছে। সেই গাড়ি তিনি ভাড়ায় চালাতেন। রবিবার বিকেলের পরে তিনি ধানবাদ স্টেশনের কাছ থেকে ভাড়ায় গাড়ি নিয়ে বেরোন। সেই কথা তিনি বাড়িতে ফোনে জানিয়ে বলেন, ভাড়া নিয়ে আসানসোল যাচ্ছি। ফিরতে দেরি হবে। রাত দশটা বেজে যাওয়ায় ছেলে মনীশ কুমার মোবাইলে ফোন করে। কিন্তু সুইচ অফ ছিলো।


এদিকে সোমবার সকালে কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়ির আসানসোল চিত্তরঞ্জন রোডে বেনাগ্রামের কাছে রাস্তার পাশে এক ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখেন এলাকার বাসিন্দারা। খবর পেয়ে পুলিশ আসে ও মৃতদেহটি উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে আনে। বিভিন্ন সূত্রে জানতে পেরে কুলটি থানার পুলিশ ধানবাদ জেলা পুলিশকে মৃতদেহ উদ্ধারের কথা জানায়। মনীশ কুমার ও তার পরিবারের সদস্যরা আসানসোলে সেই মৃতদেহ সনাক্ত করেন।


পরে মনীশ জানায়, বাবা গাড়ি ভাড়ায় আসানসোলে আসার কথা জানায়। অনেক রাত হওয়ায় বাবাকে ফোন করি। কিন্তু সেটা বন্ধ ছিলো। এদিন সকালে পুলিশ বলে মৃতদেহ পাওয়া গেছে। বাবাকে পেলেও, বাবার গাড়ি ও মোবাইল ফোন পায়নি। বুঝতে পারছি না। মনে হচ্ছে, বাবাকে খুন করা হয়েছে।


তদন্ত নেমে পুলিশ জানতে পারে, রবিবার রাত সাড়ে বারোটার সময় কুলটির ডুবুরডিহি চেকপোস্টের সিসি ক্যামেরায় দেখা গেছে, বিনোদ কুমার সাউয়ের গাড়ি আসানসোলের দিকে যাচ্ছে। কিন্তু বিনোদ কুমার সাউয়ের দেহ উদ্ধার হলেও, তার গাড়ি ও মোবাইল ফোন পুলিশ পায়নি।


আসানসোল দূর্গাপুর পুলিশের এসিপি (কুলটি) সুকান্ত বন্দোপাধ্যায় বলেন, গাড়ি চালকের মৃতদেহ পাওয়া গেছে। পরিবারের তরফে লিখিত অভিযোগ করা হয়েছে। ঘটনায় একটি খুনের মামলা করে তদন্ত শুরু করা হয়েছে। কাউকে গ্রেফতার করা হয়নি।

Leave a Reply