ASANSOL

আসানসোলে গাড়ুই নদীর সংস্কারে ডিমার্কেশনের কাজ শুরু

কোন বঞ্চনা হয়নি, জিতেন্দ্র তেওয়ারিকে জবাব মেয়র বিধান উপাধ্যায়ের

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১১ মার্চঃ রাজ্য বাজেটে বঞ্চনা করা হয়েছে আসানসোলকে। গাড়ুই নদী সংস্কার ও আসানসোলের মাস্টার প্ল্যানের জন্য কোনও অর্থ বরাদ্দ হয়নি এবারের বাজেটে। এর প্রতিবাদ জানিয়ে সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি। জিতেন্দ্র তেওয়ারির সেই বক্তব্যের প্রতিবাদ করলেন আসানসোল পুরনিগমের তথা পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিধান উপাধ্যায়।


তিনি বলেন, ভালো বাজেট হয়েছে। বঞ্চনার কোন প্রশ্নই নেই। বৃহস্পতিবারও গাড়ুই নদী নিয়ে সেচ ও বিএলআরও দপ্তরকে সঙ্গে নিয়ে বৈঠক করা হয়েছে। তৈরী করা হয়েছে একটি কমিটিও। শুক্রবার থেকে সব দপ্তরের আধিকারিক ও ইঞ্জিনিয়ারদের নিয়ে নদী চিহ্নিতকরণ বা ডিমার্কেসেন শুরু হয়েছে আজ থেকে। জল বেঁধে ডিমার্কেশনের কাজ শুরু চলছে। বিধান উপাধ্যায় আরো বলেন, গাড়ুই নদী নিয়ে একটা পরিকল্পনা তৈরি হয়ে গেছে।

গাড়ুই নদীর চারটি পরিকল্পনা করে সেচ দপ্তরে পাঠানো হয়েছে। আসানসোলকে কোন বঞ্চনা করা হয়নি। এই তো মাত্র কয়েক দিন হল আসানসোল পুরনিগমের নতুন বোর্ড গঠন হয়েছে। আমরা শপথ নিয়েছে। এবার মাস্টারপ্ল্যানও করা হবে। আসানসোল পুরনিগম পুর এলাকায় সব মানুষদের জন্য উন্নয়ন ও কাজ করবে।

Leave a Reply