ASANSOL

গরু পাচার মামলা, আসানসোল আদালতে কাল শুনানি হওয়ার সম্ভবনা, অনুব্রত মন্ডলের স্বাস্থ্য রিপোর্ট পেতে বিচারকের কাছে আবেদন সিবিআইয়ের

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, দেব ভট্টাচার্য ও সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ৭ এপ্রিলঃ তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলকে গরু পাচার মামলায় অন্যতম স্বাক্ষী হিসাবে কলকাতার নিজাম প্যালেসে সিবিআই দপ্তরে হাজিরার দিন বুধবার। কিন্তু সেখানে না গিয়ে অসুস্থ হয়ে পড়ায় কলকাতা এসএসকেএম হাসপাতালে ভর্তি হন তিনি। তাকে সিবিআই জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ দিয়ে ডেকেছিল। কিন্তু মঙ্গলবার বীরভূম থেকে কলকাতায় গিয়ে তিনি বুধবার সকালে অসুস্থ হয়ে পড়েন।


এদিকে, তার ঠিক ২৪ ঘন্টার মধ্যেই ঐ মামলার সিবিআইয়ের তদন্তকারী দলের তিন আধিকারিক বৃহস্পতিবার দুপুর পৌনে একটা নাগাদ আসানসোলের সিবিআই আদালতে এসে পৌঁছান। তারা সিবিআইয়ের আইনজীবীর সঙ্গে কথা বলেন। পরে তারা একটি আবেদন সিবিআইয়ের আইনজীবীর কাছে দিয়ে যান।


একটি সূত্র থেকে জানা গেছে, অনুব্রত মন্ডলের স্বাস্থ্য সংক্রান্ত স্টেটাস রিপোর্ট কি তা জানার জন্য আবেদন করা হয়েছে সিবিআই আদালতে। আদালত সূত্রে খবর, শুক্রবার সিবিআইয়ের এই আবেদন বিচারকের কাছে জমা দেওয়া হবে। শুক্রবার এই মামলার একটি শুনানি রয়েছে। তাতে কোন নির্দেশ দিতে পারেন বিচারক রাজেশ চক্রবর্তী ।
আইন বিশেষজ্ঞরা বলছেন, অনুব্রত মন্ডলের স্বাস্থ্য সংক্রান্ত রিপোর্ট এসএসকেএম হাসপাতাল থেকে সিবিআইয়ের হাতে আসার পর কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা পরবর্তী সিদ্ধান্ত নেবে, অনুব্রত মন্ডলকে কোথায় কিভাবে জিজ্ঞাসাবাদ করা হবে।
একটা জিনিস পরিষ্কার, অনুব্রত মন্ডলকে জেরা করতে কোমর বেঁধে নামতে চাইছে সিবিআই।

Leave a Reply