KULTI-BARAKAR

কংগ্রেস নেতা রাহুল বাউরি কর্মীদের নিয়ে তৃণমূলে

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- আসানসোল পৌর কর্পোরেশনের 103 নম্বর ওয়ার্ডের বোল্ডি গ্রামে একটি নির্বাচনী সভার আয়োজন করা হয়েছিল।যেখানে উপস্থিত রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটক, আসানসোল পৌর কর্পোরেশনের মেয়র বিধান উপাধ্যায় এবং অন্যান্যরা উপস্থিত ছিলেন, নির্বাচনী সভায় বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী মলয় ঘটক বলেন। এই আসানসোল লোকসভা আসন তৃণমূলের দখলে আসবে।

তিনি সভার মধ্যে 12 এপ্রিল লোকসভা উপনির্বাচনে শত্রুঘ্ন সিনহাকে বিজয়ী করার আবেদন করেন।এবারে মানুষ তৃণমূলের পক্ষে ভোট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এবার নতুন ইতিহাস তৈরি হবে লোকসভা উপনির্বাচনে। প্রথমবার এই আসন তৃণমূলের ঝুলিতে আসবে। তিনি বলেন যে শত্রুঘ্ন সিনহার মতো একজন প্রার্থী আসানসোলের মানুষের জন্য উপযুক্ত কারণ তিনি এমন ব্যক্তি যিনি বিজেপিতে থাকাকালীনও বিজেপির জনবিরোধী নীতির বিরোধিতা করেছিলেন।তিনি এই বলেন যে শত্রুঘ্ন সিনহা যদি এখান থেকে নির্বাচনে জয়ী হন। তিনি উচ্চকণ্ঠে সংসদে আসানসোলের সমস্যা তুলে ধরবেন।যার ফলে আসানসোলে কেন্দ্রীয় সরকারের সৎ মায়ের আচরণের অবসান ঘটবে।তিনি আসন্ন লোকসভা উপনির্বাচনে হাতজোড় করে জয়ী হওয়ার আবেদন জানিয়েছেন।


একই সাথে এই সভার মধ্যে দিয়ে 103 নম্বর ওয়ার্ডের কংগ্রেস নেতা রাহুল বাউরি সহ শতাধিক কংগ্রেস সমর্থক মলয় ঘটক ও বিধান উপাধ্যায় এর হাত ধরে তৃণমূলের দলীয় পতাকা হাতে নিয়ে তৃণমূলে যোগদান করেন ।

Leave a Reply