BARABANI-SALANPUR-CHITTARANJAN

বিজেপির কর্মীদের উপর হামলার অভিযোগ, জখম এক মহিলা সহ ছয়

তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ অস্বীকার শাসকদলের

বেঙ্গল মিরর,  কাজল মিত্র : –বারাবনি ব্লকের অন্তর্গত খড়াবর গ্রামে তৃণমূলের বিরুদ্ধে বিজেপি কর্মী ও পরিবারের সদস্যদের মারধরের অভিযোগ উঠল । ঘটনায় আহত হয়েছেন এক মহিলা সহ ছয় জন। ঘটনাটি ঘটেছে বারাবনি থানার খরাবড় এলাকায়। জানাজায় গতকাল রাতে তৃণমূল আশ্রিত কিছু দুষ্কৃতী খড়াবর গ্রামেরই বৃন্দাবন বাউরীর পরিবারের লোকেদের উপর গিয়ে চড়াও হয় বলে অভিযোগ।হামলা চালানো হয় তাদের বাড়িতে। বাড়ির মহিলা সহ বৃদ্ধ সকলকে ব্যাপক মারধর করা হয়।তারা কেন বিজেপি করছেন সেই হুমকি দেওয়া হয় বলে অভিযোগ পরিবারের সদস্যদের।মারধরের জেরে মারাত্বক জখম হয়ে জেলা হাসপাতালে চিকিৎসাধীন ছয় জন ।

আহত পরিবারের সদস্য দের অভিযোগ পুলিশকে বিষয়টি জানানোর পরেও তেমন ভাবে কোনো ব্যবস্থা গ্রহণ করা হয়নি।ঘটনায় কেউ গ্রেফতার হয়নি তাই তারা এই ঘটনার অভিযোগ জানাবেন আদালতে।এই মুহূর্তে বাড়ির পরিবারের সদস্যরা চিকিৎসাধীন।আহতরা সবাই বিজেপির সক্রিয় কর্মী।বিজেপি যুব নেতা অরিজিৎ রায় এদিন অভিযোগ করেন বিজেপি করার কারণেই ওই পরিবারের ওপর হামলা চালিয়েছে তৃণমূলের লোকেরা হামলায় জেরে গোটা পরিবার ৬ জন সদস্য মারাত্মক জখম হয়ে হাসপাতালে ভর্তি।শুধু তাই নয় ঘটনার পরের দিন সকালেও দফায় দফায় হুমকি দেওয়া হচ্ছে বাড়িতে ইট পাট কেল ছোড়া হচ্ছে।সকাল থেকেই ঘটনার কথা পুলিশকে জানানো হয়েছে।ঘটনার কথা বিজেপির রাজ্য সভাপতির কাছে জানানো হবে বলে জানিয়েছেন বিজেপির যুবনেতা অরিজিৎ রায়।


বারাবনির খরাবর গ্রামে বিজেপি পরিবারের উপর তৃণমূলীদের হামলার অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলের রাজ্য নেতা ভি সিবদাসন দাসু।তিনি জানিয়ে ছেন বিজেপির অপপ্রচার।যে বিধানসভায় বিজেপির কোনো অস্তিত্বই নেই সেখানে তৃণমূল এই ধরনের ঘটনা কেন ঘটাতে যাবে। বিজেপি তৃণমূলের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে ।নিজেদের ঘরোয়া ঝামেলা কে পার্টির রঙ দিতে চাইছে ।বিজেপির ক্ষুদ্র নেতা কর্মীদের আর কোন কাজ নেই তাই এসব অপপ্রচার করে বেড়াচ্ছে তৃণমূলের বিরুদ্ধে।

বারাবনির ব্লক সভাপতি অসিত সিং জানান এধরনের ঘটনা ঘটেছে কিন্তু যারা মেরেছে তারা যে তৃণমূলের কর্মী সেটা ভুল কারন বারাবনি বিধানসভা এলাকায় মনেহয়না সেরকম কোন সক্রিয় বিজেপি কর্মী সমর্থক রয়েছে আর জেকজন রয়েছে তারা নিজেরাই নিজেদের মধ্যে খাওয়া খাওই করছে ।এসব বিজেপির একটি চক্রান্ত যেহেতু সামনে পঞ্চায়েত ভোট আসছে তাই আগে থাকতে তারা এলাকায় অপপ্রচার চালানো শুরু করে দিয়েছে ।

Leave a Reply