ASANSOL

আসানসোলের চালককে মাদক খাইয়ে গাড়ি ছিনতাই ধানবাদে, অভিযোগ জানাতে গিয়ে থানার সামনে থেকে আরো একটি গাড়ি উধাও

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৩১ মেঃ আসানসোলের রেলপার এলাকার গাড়ি চালক নন্দ কিশোর প্রসাদ নামে এক ব্যক্তির কাছ থেকে গাড়ি ছিনতাইয়ের অভিযোগ উঠলো। সোমবার ঝাড়খন্ডের ধানবাদের কাছে এই ছিনতাই করেছে দূষ্কৃতিরা। মঙ্গলবার প্রায় অচেতন অবস্থায় চালক নন্দ কিশোর প্রসাদ ওরফে নন্দজি কোনরকমে রেলপারের আরকে ডাঙ্গালে নিজের বাড়িতে পৌঁছান। এরপরে পরিবারের সদস্য ও অন্যান্য চালকরা ঘটনার অভিযোগ জানাতে আসানসোল দক্ষিণ থানায় পৌঁছান। তারা যে গাড়ি নিয়ে অভিযোগ করতে থানায় এসেছিলেন, সেটিও থানার কিছু দূর থেকে চুরি হয়ে যায় বলে অভিযোগ। চুরি যাওয়া এই গাড়িটি সুরজ সাউ নামে এক ব্যক্তির। আসানসোল শহরের মধ্যে জিটি রোডে থানার কাছ থেকে এই ভাবে প্রকাশ্য দিবালোকে এইভাবে গাড়ি চুরি হয়ে যাওয়ায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। চুরির ঘটনা জানার পরেই সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে গাড়িটির খোঁজ করছে পুলিশ। অন্যদিকে, গাড়ি চালক নন্দ কিশোর প্রসাদকে আসানসোল জেলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

মাদক খাইয়ে গাড়ি ছিনতাই


চালক নন্দ কিশোর জানান, আসানসোল স্টেশন থেকে ধানবাদ যাওয়ার জন্য আমি সোমবার দুপুরে তিন হাজার টাকা ভাড়ায় এক ব্যক্তির সঙ্গে কথা হয়। তারপর আমি তার সঙ্গে চলে যাই। তার দাবি ধানবাদের কাছে বারবাড্ডার কাছে তাকে কোল্ড ড্রিংক খাওয়ার জন্য দেওয়া হয়। তারপর তার আর কিছুই মনে নেই।
তার স্ত্রী আশা প্রসাদ জানান, সোমবার দুপুরে স্বামীর সঙ্গে কথা হয়। তার পর আজ সে শুধু অন্তর্বাস ও গেঞ্জি পড়ে অর্ধচেতন অবস্থায় আসে। আমি দেখে হতচকিত হয়ে যাই৷ তিনি আরো জানান, স্বামী আমাকে বলেছিল ধানবাদ ভাড়া নি যাচ্ছেন। সেখানে তাকে ঠান্ডা পানীয়তে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে পান করায়। তারপর তার মোবাইল, টাকা ও সুইফট ডিজায়ার গাড়ি ছিনতাই করা হয়। আশাদেবী কাঁদতে এদিন ঈশ্বরকে ধন্যবাদ জানিয়ে বলেন যে, তার স্বামী নিরাপদে ফিরে এসেছেন।


এদিকে, এদিন আসানসোল স্টেশনের গাড়িচালক ও নন্দ কিশোরের আত্মীয়রা আসানসোল দক্ষিণ থানায় অভিযোগ জানাতে আসেন। তারা সুরাজ সাউ নামে এক ব্যক্তির সদ্য কেনা একটি চারচাকা গাড়ি করে থেকে থানায় এসেছিলেন । থানা থেকে কিছুটা দূরে রাস্তার সামনে সেই গাড়ি দাঁড় করানো ছিল। তারা থানা থেকে ফিরে দেখেন সেই গাড়িটি নেই। এই ঘটনার পরেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে পুলিশ সেই গাড়ির খোঁজ শুরু করে। পুলিশ বিভিন্ন জায়গার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে। তাতে দেখা যায়, আসানসোল থেকে দুর্গাপুরের দিকে গাড়ি নিয়ে যাচ্ছে কেউ।
পুলিশ, জানায়, চুরি যাওয়া এই গাড়িটির খোঁজা হছে। অন্যদিকে, গাড়ি ছিনতাইয়ের ঘটনার অভিযোগ দায়ের হয়েছে। ঝাড়খণ্ডের ধানবাদ পুলিশের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।

Leave a Reply