BARABANI-SALANPUR-CHITTARANJAN

রূপনারায়নপুর পুলিশ একবছর পর চুরির ঘটনায় চার অভিযুক্তদের গ্রেফতার করল

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-সালানপুর থানার রূপনারায়নপুর ফাঁড়ি এলাকায় চোরেদের আতঙ্ক ছড়িয়েছিল বেশ কয়েক বছর ধরেই। আর এই এলাকায় ফাঁকা বাড়ির সুযোগে চোরের দল বাড়ির তালা ভেঙ্গে সর্বস্ব লুট করে নিয়ে যাচ্ছিল ফলে রূপনারায়নপুর বাসী আতঙ্কিত হয়ে পড়ে ।কিন্তু রূপনারায়নপুর ফাঁড়ির পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে চারজন দুস্কৃতিকে গ্রেফতার করে ।জানাজায় শ্রীকৃষ্ণ পল্লীতে গত বছর ডিসেম্বর মাসের ২৮ তারিখে স্বপন মাজি নামক এক ব্যক্তির বাড়িতে ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে বাড়ির দরজার তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটে।সেই চুরির ঘটনায় চুরি হয় নগদ ২০হাজার টাকা সহ সোনা ও রূপোর গয়না।এর পরেই বাড়ির মালিক স্বপন মাজি রূপনারায়নপুর ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করেন।এত সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে ।তবে প্রায় একবছর পর তদন্তের ভিক্তিতে এবং গোপন সূত্রে খবর পেয়ে গত কাল রাতে রূপনারায়ানপুরের বাউরি পাড়া থেকে এই চারজন যুবককে গ্রেফতার করে রূপনারায়নপুর ফাঁড়ির পুলিশ।


ধৃত চার যুবকের নাম হলো অভিজিৎ বাউরি,সঞ্জয় বাউরি,বিকি বাউরি,মহেশ বাউরি তারা সবাই বাউরি পাড়ার বাসিন্দা।
পুলিশ সূত্রে জানা যায় ধৃত চার জনকে জিজ্ঞাসাবাদ করলে তারা পুলিশের কাছে স্বীকার করে তারাই ওই ফাঁকা বাড়িতে চুরি করেছে।তাছড়া
এই চারজন বেশ কিছুদিন ধরে রূপনারায়নপুর ও সংলগ্ন এলাকায় বাড়ি থেকে মোবাইল চুরি ,বন্ধ বাড়ির দরজা ভেঙে লুট,রাস্তাঘাটে একা মহিলার হার ছিনতাই , ভরা বাজার থেকে বাইক চুরি সহ নানান অপরাধের সঙ্গে জড়িত রয়েছে ।

বিশেষ করে তারা কমবয়সী হওয়ায় দোতলা তিনতলা বাড়িতে উঠে খোলা জানালা থেকে জিনিসপত্র চুরিকরতে বেশ দক্ষ রয়েছে এদের।তাদের কে গ্রেফতার করে শুক্রবারআসানসোল জেলা আদালতে তোলা হলে তদন্ত সাপেক্ষে পুলিশের তরফে ৭ দিনের জন্য পুলিশি হেফাজত চাওয়া হয়। তাদের কাছে চুরি যাওয়া কিছু সামগ্রী উদ্ধার হলেও তাদের জিজ্ঞাসাবাদ করে জানা হচ্ছে আরো কোথাও কিছু রয়েছে কি না কিংবা আর কেও জড়িত আছে কি না।

Leave a Reply