ASANSOL

আসানসোল দক্ষিণ থানার তৎপরতায় ২০ টি মোবাইল খুজে পেলেন দোকানদার

বেঙ্গল মিরর, আসানসোল সৌরদীপ্ত সেনগুপ্ত :
আসানসোল দক্ষিণ থানার পুলিশের তৎপরতায় হারিয়ে যাওয়া বেশ কিছু নতুন মোবাইল খুঁজে পেলেন দোকানদার।
আসানসোল দক্ষিণ থানার অন্তর্গত আসানসোল বাসস্ট্যান্ড থেকে পুলিশ ২০ টি মোবাইল উদ্ধার করে। পুলিশ সূত্রে খবর যে ২ দিন আগে আসানসোলের মোবাইল বিক্রেতা সুমিত দোকানিয়া তার এক গ্রাহককে মোবাইলগুলি বাসে করে পাঠাচ্ছিল, কিন্তু মাঝপথে, একজন ব্যক্তি মোবাইলগুলি নামিয়ে নেওয়ার চেষ্টা করলে বাস কন্ডাক্টরের তৎপরতার কারণে তেমন কিছু ঘটেনি।

সেই বাসের কন্ডাক্টর তৎক্ষণাৎ পুলিশকে খবর দেন এবং পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ২০ টি মোবাইল সমেত কার্টুন ( বাক্স) বাজেয়াপ্ত করে এবং সেই কার্টুনটি জন সাধারণের সামনে খুলে দেখেন এবং ২০টি মোবাইল দেখতে পান। পুলিশ ওই সব মোবাইল থানায় নিয়ে আসে। মোবাইল গুলি গন্তব্যে না পৌঁছলে দোকানের মালিক থানায় এসে অভিযোগ দায়ের করেন।

আর এর পরেই আসানসোল দক্ষিণ থানার পুলিশ পুঙ্খানুপুঙ্খ তদন্ত করে দোকানদারকে তার সমস্ত নথিপত্র সহ থানায় ডেকে পাঠায়। থানায় সমস্ত নথিপত্র খতিয়ে দেখার পর সেটি তার কার্টুন হিসাবে প্রমাণিত হয় যাতে তার সাথে জিএসটি এবং অন্যান্য সমস্ত বিবরণ পাওয়া যায়। এরপর বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ তাকে থানায় ডেকে নিয়ে তার হাতে থাকা সব মোবাইল হস্তান্তর করে.

, সাংবাদিকরা মোবাইল দোকানের মালিকের সাথে কথা বললে তিনি বলেন, পুলিশ সার্বিক সহযোগিতা করেছে এবং পুলিশের তৎপরতার কারণে তারা তার সব হারানো মোবাইল নিরাপদে খুঁজে পেয়েছেন।এ জন্য তিনি আসানসোল দক্ষিণ থানার পুলিশকে ধন্যবাদ জানিয়ে বলেন যে আসানসোল দক্ষিণ থানার পুলিশ অত্যন্ত সতর্কতা এবং তৎপরতার সাথে কাজ করছেন। এটি দেখে তিনি খুব খুশি হয়েছেন এবং তিনি থানার থেকে প্রাপ্ত তার সমস্ত মোবাইল নিয়ে যাচ্ছেন।

Leave a Reply