ASANSOL

সাংসদ শত্রুঘ্ন সিনহার নিখোঁজের পোস্টার ঘিরে উত্তেজনা কুলটি এলাকায়

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- দীপাবলি উৎসব পেরিয়ে দেশ জুড়ে ছোট্ উৎসবের প্রস্তুতি শুরু । এই পরিস্থিতি তে আসানসোল লোকসভা কেন্দ্রেও বিভিন্ন ছোট ঘাট পরিদর্শন সহ তার সংস্কার সাধন করা হয়েছে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে। বাজারে পুজার সামগ্রী কেনার ব‍্যস্ততা বেড়েছে ক্রেতা বিক্রেতাদের মধ‍্যে। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার সন্ধ‍্যয় কুলটির স্টেশন রোড অঞ্চলে এলাকার সংসদ শত্রুঘ্ন সিনহার নিখোঁজের পোস্টার ঘিরে রাজনৈতিক উত্তেজনা ছড়িয়ে।

যদিও এই পোস্টার কে বা কারা লগিয়েছে তার স্পষ্ট কোনো ধারণা পাওয়া যায়নি। তবে পোস্টের তলায় লেখা রয়েছে আসানসোলের বিহারী সমাজ।উল্লেখ‍্য শত্রুঘ্ন সিনহা নিজেও বিহারীবাবু হিসাবে পরিচিত। তবে পোস্টারকে কেন্দ্র করে স্থানীয় তৃণমুল পুরপিতা সেলিম আখতার আনসারি বলেন এটি নিশ্চিত ভাবেই কোনো পাগোলের কাজ। অন‍্যদিকে স্থানীয় জিসান কুরেশি নামের ব‍্যক্তি বলেন পোস্টার কারা লাগিয়েছে জানা নেই। তবে পোস্টারের বক্ত‍ব‍্য সত‍্যি। ছোট্ উৎসবেও নিজের সাংসদ এলাকায় বিহারীবাবুর দেখা নেই।

যখন তার নিজের উপস্থিতিতে এলাকার পরিষ্কার পরিচ্ছন্নতার বিষয়টি তে নজর দেওয়া ও স্থানীয় জনগণের পাশে দাঁড়ানো উচিৎ ছিল। অন‍্য দিকে কুলটি ব্লক যুব ত‍ৃণমূলের সভাপতি বিমান দত্ত জানিয়েছেন এটি পুরোপুরি বিজেপির চক্রান্ত। তারা কোনো ভাবেই রাজ‍্যের শাসকদল তৃণমূলের সাথে পেরে উঠছেনা। তাই নানা ছলে তৃণমূলের বদনাম করতে চাইছে। এলাকায় পরিষেবা দেওয়ার কাজ পুরনিগমের। যা যথার্থ ভাবেই পালিত হচ্ছে । এলাকার সংসদ প্রতিনিয়ত মেয়রের সাথে যোগাযোগ রেখে চলছেন।

Leave a Reply