ASANSOL

আপকার গার্ডেনে প্রয়াত বর্ণালী দে- র জন্মদিনে আয়োজিত হল রক্তদান শিবির

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায়: ২০২০ সালে ক্যান্সার আক্রান্ত হয়ে প্রয়াত হন আপকার গার্ডেনের বাসিন্দা বর্ণালী দে। আর তাঁরই স্মৃতির উদ্দেশ্যে ও শ্রদ্ধা জানাতে শনিবার সকালে আসানসোল আপকার গার্ডেন মিউনিসিপ্যাল পার্ক ময়দানে স্বেচ্ছাসেবী সংস্থা “পড়শী” এবং কুলটি ইয়ুথ ফোরামের যৌথ সহযোগিতায় একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়।


এ ব্যাপারে প্রয়াত বর্ণালী দের স্বামী রাষ্ট্রায়ত্ত স্টেট ব্যাংকের কর্মী শান্তনু দে বলেন, ২০২০ সালে দুরারোগ্য ক্যান্সার আক্রান্ত হয়ে তার স্ত্রী প্রয়াত হন। স্ত্রীর জন্মদিন ২৪ শে ডিসেম্বর। তাই স্ত্রীর স্মৃতির উদ্দেশ্যে এই প্রথমবার রক্তদান শিবিরের আয়োজন করলেন তিনি। এর আগে তিনি আজকের দিনটিতে এবং সময়ে সময়ে দুস্থদের মধ্যে বস্ত্র বিতরণ করেন। কিন্তু এবার এই রক্তদান কর্মসূচির আয়োজন করেছেন এবং সর্বতোভাবে আপকার গার্ডেন অঞ্চলের অধিবাসীবৃন্দ এগিয়ে এসেছেন। এলাকার সকল নাগরিককে ধন্যবাদ জানান তিনি।



এই শিবিরের শুভ সূচনা করেন এলাকার তিনজন সম্মানীয় বৃদ্ধা।
ওই শিবিরে “পড়শীর” পক্ষ থেকে উপস্থিত ছিলেন সাথী মুখার্জী, মুনমুন চক্রবর্তী, শুভ্রা সরকার প্রমুখ। এছাড়া ওই ওয়ার্ডের কাউন্সিলর আইনজীবী তপন ব্যানার্জি, ফুটবলার বিশ্বজিৎ দাস, ব্যবসায়ী ও সমাজসেবী সুব্রত ওরফে মিঠু ঘাঁটি,প্রণতি বন্দোপাধ্যায়,শ্যামল সিনহা, তরুণ হাজরা, সুমিত গাঙ্গুলি, আসানসোল জেলা হাসপাতালের ব্লাড ব্যাংকের ইনচার্জ ড: সঞ্জিত চ্যাটার্জী, ড: সব্যসাচী গুপ্ত, ড: তরুণ হাজরা, ড: পার্থপ্রতিম দাস ছাড়াও এলাকার বহু মানুষ উপস্থিত ছিলেন।
এই শিবিরে ৩৪ জন (মহিলা ও পুরুষ মিলিয়ে ) স্বেচ্ছায় রক্তদান করেন।

Leave a Reply