আসানসোলে জেনেক্স এক্সোটিকা অ্যাপার্টমেন্ট ওনার্স অ্যাসোসিয়েশনের ষষ্ঠ তম ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : রবিবার আসানসোলে জেনেক্স এক্সোটিকা অ্যাপার্টমেন্ট ওনার্স অ্যাসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত ষষ্ঠ ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। ক্রীড়া প্রতিযোগিতা সম্পর্কে সম্পাদক- পূর্ণেন্দু চৌধুরী (টিপু)জানান, প্রতি বছরের মতো এ বছরও জেনক্স এক্সোটিকায় বসবাসরত বাসিন্দাদের বিষয় ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।এটি একটি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। এবছরই ওই প্রতিযোগিতার ষষ্ঠতম বছর।শিশুরা লেখাপড়া নিয়ে খুবই মনোযোগী। এর পাশাপাশি জেনেক্স এক্সোটিকা অ্যাপার্টমেন্ট ওনার্স অ্যাসোসিয়েশনও বিভিন্ন সামাজিক কাজের সাথে জড়িত। রক্তদান শিবির থেকে শুরু করে অভাবী মানুষদের সাহায্য করা, শীতবস্ত্র বিতরণ, এমনকি করোনার সময়েও এখানকার বাসিন্দারা দেশের জন্য অনেক সমাজসেবা করেছেন। তিনি আরো বলেন যে, জেনেক্স এক্সোটিকা হল মিনি ইন্ডিয়া যেখানে সারা বছর ধরে সব ধরনের উৎসব খুব সাড়ম্বরে পালিত হয়।

riju advt

ওই ক্রীড়া প্রতিষ্ঠানে সভাপতি ড. গৌতম ব্যানার্জি, সহ-সভাপতি ত্রিদিব মণ্ডল (এআরসিএস), , যুগ্ম সম্পাদক অনুপ মণ্ডল, কোষাধ্যক্ষ সমীর ঠাকুর ও
ক্রীড়া কমিটি থেকে রাজ ভগত, রাজা ঘোষ, সজল রায়, আরএস বৈশ্য, আরএস তিওয়ারি, সুব্রত রায়, সন্দীপ গোস্বামী, দেবু মণ্ডল, সুশান্ত মুখার্জি, নবীন সরকার, সমর মুখার্জি এবং জেনেক্সের সমস্ত আধিকারিক ও সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *