দিদির সুরক্ষা কবচ কর্মসূচি নিয়ে আল্লাডি অঞ্চলে বিধায়ক তথা মেয়র বিধান উপাধ্যায়

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-বারাবনি বিধানসভার অন্তর্গত সালানপুর ব্লকের আল্লাডি গ্রাম পঞ্চায়েতে “দিদির সুরক্ষা কবচ” কর্মসূচি নিয়ে বারাবনি বিধায়ক তথা আসানসোল পৌরনিগমের মেয়র বিধান উপাধ্যায়।এদিন তিনি সর্ব প্রথম সকালেই আল্লাডি মোড় প্রাঙ্গণে সিধু কানুর মূর্তিতে মাল্যদান করেন ও এলাকার বয়স্ক এবং মোড়লদের ফুলের তোড়া দিয়ে বিশেষ সম্মান জানান। তারপর শিব মন্দিরে পুজো করে সকলের মঙ্গল কামনা করেন।সেখান থেকে চলে যান আল্লাডির ঈশ্বরচন্দ্র মাধ্যমিক শিক্ষা কেন্দ্র।শিক্ষক শিক্ষিকার সঙ্গে দেখা করেন এবং তাদের সুবিধা অসুবিধার কথা জানেন।

riju advt

তারপর তিনি রেজ্জাক নগর,বরাভূই গ্রামে গিয়ে এলাকার মানুষের সঙ্গে সুবিধা অসুবিধার কথা বলেন।সেখান থেকে তিনি কলাডাবর গ্রামের প্রাথমিক বিদ্যালয়ে পরিদর্শন করেন।তারপর ডাঙ্গাল পাড়ায় গিয়ে এলাকার মানুষের কাছে সমস্যার কথা জানেন।সেখানে থেকে তিনি পঞ্চায়েত কার্যালয় পরিদর্শন করেন।তারপর মুচিড়ি গ্রামে সহদেব হাসদা নামক তৃণমূল কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজন করেন।সেখানে সামান্য বিশ্রাম করে কালীপাথর মোড়ে এক পথসভায় যোগদান করবেন।

তারপর কালীপাথর মিশনারি অফ চ্যারিটিতে গিয়ে কুষ্ঠ রোগীদের সঙ্গে দেখা করবেন তাদের হাতে সামান্য ফল তুলেদেন।সেখান থেকে তিনি বৃন্দাবনি গ্রামে এক কর্মীসভা করবেন।তারপর তিনি চলে যান দানগুড়ি গ্রামে সেখানে এলাকার মানুষের সঙ্গে কথা বলেন।তাদের সমস্যার কথা গুলি জানেন।সেখান থেকে তিনি ডোমদোহা গ্রামে তৃণমূল কর্মী বাদল গোরায়ের বাড়িতে রাতের ভোজন করবেন। এদিন বিধান উপাধ্যায় জানান দিদির সুরক্ষা কবচ কর্মসূচি নিয়ে আল্লাডি পঞ্চায়েতের অন্তর্গত বিভিন্ন গ্রামে ঘোরা হচ্ছে।মানুষের সমস্যার কথা জানা হচ্ছে।মূলত এই অঞ্চলে মানুষের সমস্যা লাইট,রাস্তা ও ঘর এবং বেকারত্ব।সব কিছুর সমাধান হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *