ASANSOL-BURNPUR

বার্ণপুরের “গোধূলি “তে প্রতিনিয়ত আড্ডা ২৪, ইস্টবেঙ্গলের মহিলা ফুটবলারকে সম্বর্ধনা

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ বিগত বছরগুলির মতো রবিবার আসানসোলের বার্ণপুরের দামোদরের “গোধূলি ” হলো প্রতিনিয়ত “আড্ডা ২৪ “। এই আড্ডায় অমরেশ বিশ্বাস মুক্তমঞ্চের অনুষ্ঠান থেকে সম্বর্ধনা দেওয়া হলো ইস্টবেঙ্গল ক্লাবের মহিলা ফুটবল দলের ফুটবলার পিয়ালি কোড়াকে। তার হাতে পশ্চিম বর্ধমান জেলা থেকে গত ২৩ বছর প্রকাশিত পত্রিকা “প্রতিনিয়ত “র পক্ষ থেকে স্মারক তুলে দেন সমাজসেবী পল্লবী হালদার। ছিলেন পত্রিকা সম্পাদক দেবব্রত ঘোষ। রানিগঞ্জের রানিসায়েরের বাসিন্দা পিয়ালি কোড়া জামুড়িয়া শিল্প তালুকের একটি বেসরকারি কারখানার ফুটবল একাডেমি থেকে প্রশিক্ষণ নিয়েছে।

তারপর সে সুযোগ পায় কলকাতার ইস্টবেঙ্গল ক্লাবের মহিলা ফুটবল দলে। কন্যাশ্রী কাপে এই বছর ইস্টবেঙ্গল চ্যাম্পিয়ান হয়েছে। এই বছর পিয়ালি জাতীয় স্তরে আইলিগ খেলবে।
এদিন সকাল দশটা থেকে আড্ডা শুরু হয়ে চলে বিকেল চারটে পর্যন্ত। তাতে আসানসোল শিল্পাঞ্চলের একাধিক শিল্পী সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন। উল্লেখযোগ্যদের মধ্যে ছিলেন ভায়োলিনে শঙ্খদ্বীপ সেনগুপ্ত, গান, কবিতা ও আবৃত্তিতে ডাঃ অরুণাভ সেনগুপ্ত, আভা মল্লিক, প্রকাশ ঘোষাল, মুক্তি রায় চৌধুরী, পাপড়ি সিনহা ও জয়শ্রী ভট্টাচার্য। গোটা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সুব্রত সরকার।

Leave a Reply