ASANSOL

আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের পক্ষ থেকে পথ নিরাপত্তা সপ্তাহ পালনের সূচনা

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়: আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট সোমবার থেকে পথ নিরাপত্তা সপ্তাহ পালন করা শুরু হলে। আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ৪৭ টি জায়গায় একযোগে এই অভিযান শুরু হয়েছে। আসানসোলের জিটি রোডের ভগৎ সিং মোড়ে সোমবার সকালে এক অনুষ্ঠানে আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের পথ নিরাপত্তা সপ্তাহ ২০২৩ (১৩ ফেব্রুয়ারী থেকে ২০ ফেব্রুয়ারী) এর সূচনা হয়।

ছিলেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের পুলিশ কমিশনার এন সুধীর কুমার নীলকান্তম, পশ্চিম বর্ধমানের জেলাশাসক এস অরুণ প্রসাদ, আসানসোল দূর্গাপুর উন্নয়ন পর্ষদ বা আড্ডার
সিইও তথা আসানসোল পুরনিগমের কমিশনার রাহুল মজুমদার ও সেল আইএসপির ইডি। ছিলেন আসানসোল দূর্গাপুর পুলিশের ডিসিপি (সেন্ট্রাল), ডিসিপি ( ট্রাফিক) আনন্দ রায়। এছাড়াও ছিলেন এসিপি (সেন্ট্রাল) দেবরাজ দাস, আসানসোল দক্ষিণ থানার ইন্সপেক্টর ইনচার্জ কৌশিক কুন্ডু, আসানসোল দক্ষিণ ট্রাফিক গার্ড ওসি চিন্ময় মন্ডল , আসানসোল উত্তর থানার ওসি তন্ময় রায় সহ আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের সমস্ত অফিসার ও সিভিক ভলেন্টিয়াররা এছাড়াও উপস্থিত ছিলো বিভিন্ন স্কুলের পড়ুয়ারা। ।

এছাড়াও সচেতনতামূলক প্রচার শুরু করতে আসানসোল শিল্পাঞ্চলের বিভিন্ন স্কুলের বিপুল সংখ্যায় ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন। এর উদ্দেশ্য হলো পড়ুয়াদের মাধ্যমে আসানসোলের মানুষকে ট্রাফিক নিয়ম সম্পর্কে সচেতন করা। অন্যদিকে আসানসোল দক্ষিণ ট্রাফিক গার্ড ওসি চিন্ময় মণ্ডলের নেতৃত্বে আসানসোল বাসস্ট্যান্ডের কাছেও একটি প্রচার অভিযান চালানো হয়। সেখানেও প্রচুর সংখ্যায় স্কুলের পড়ুয়ারা উপস্থিত ছিল। শিশুদের হাতে ছিল ট্র্যাফিক সচেতনতা সম্পর্কিত ব্যানার। এই উপলক্ষে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের অফিসাররা ট্র্যাফিক নিয়ম সম্পর্কে অবহিত করেন। পাশাপাশি হেলমেট সহ ট্র্যাফিক সুরক্ষা সম্পর্কিত বিভিন্ন সরঞ্জামের সঠিক ব্যবহার সম্পর্কে জানানো হয়।

Leave a Reply