ASANSOL

আসানসোলে সংগ্রামী যৌথ মঞ্চের ধিক্কার সভা

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ বকেয়া ডিএ বা মহার্ঘ ভাতা আদায়ের আন্দোলন এবার বাংলা ছাড়িয়ে দিল্লি নিয়ে যেতে চলেছেন আন্দোলনকারী। মঙ্গলবার বিকেলে আসানসোলে এমনটাই জানালেন সংগ্রামী যৌথ মঞ্চের আহ্বায়ক ভাস্কর ঘোষ। তিনি বলেন, আগামী ১০ ও ১১ এপ্রিল দিল্লির যন্তরমন্তরে ধর্ণা অবস্থান হবে। তারপর দেশের রাষ্ট্রপতি, উপরাষ্ট্রপতি ও কেন্দ্রীয় মন্ত্রীদের স্মারক লিপিও দেওয়া হবে। তার আগে আগামী ৬ এপ্রিল আবার একদিনের কর্মবিরতি পালন করা হবে। তবে জরুরি পরিসেবা ঠিক রাখা হবে। তিনি এক সাক্ষাৎকারে বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কথায় কথায় বলছেন, চিরকুটে চাকরি হয়েছে। তাই আমরা ঠিক করেছি, সবাই আলাদা আলাদা করে মুখ্যমন্ত্রীকে চিঠি পাঠাবো। আর দাবি করবো, সবার চাকরির তদন্ত করা হোক। আমরা গিয়ে দেখাবো, কি করে চাকরি পেয়েছি।


বকেয়া ডিএ আদায়ে আন্দোলন করাহচ্ছে শিক্ষক ও কর্মচারীদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘ চোর ডাকাত ‘ বলার প্রতিবাদে মঙ্গলবার আসানসোলের জিটি রোডের বিএনআর মোড়ে রবীন্দ্র ভবনের সামনে সংগ্রামী যৌথ মঞ্চ ও শিক্ষক -কর্মচারীদের যৌথ মঞ্চের আহবানে এক ধিক্কার সভা অনুষ্ঠিত হয়। এই সভায় বক্তব্য রাখেন সংগ্রামী যৌথ মঞ্চের আহ্বায়ক ভাস্কর ঘোষ।
সংগ্রামী যৌথ মঞ্চ ও যৌথ মঞ্চের জেলা নেতৃবৃন্দের পাশাপাশি সুমন কল্যাণ মৌলিক, অমিতদ্যূতি ঘোষ, জয়ন্ত চক্রবর্তীরা তাদের বক্তব্যে মুখ্যমন্ত্রীর কুকথাকে ধিক্কার জানান ও সর্বস্তরের ঐক্যের আহ্বান জানান। সভা পরিচালনা করেন শুভাশিস মন্ডল ও অনিন্দ্য দাস।

Leave a Reply