RANIGANJ-JAMURIA

জামুড়িয়া বিধানসভা পানীয়জল জল সহ একাধিক দাবি, বিজেপি তফসিলী মোর্চার ডাকে মহামিছিল

বেঙ্গল মিরর, জামুড়িয়া, রাজা বন্দোপাধ্যায়ঃ পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের জামুড়িয়া বিধানসভায় রবিবার বিকেলে মহামিছিল করলো ভারতীয় জনতা পার্টি এস সি বা তফসিলী মোর্চার আসানসোল সাংগঠনিক জেলা। জামুড়িয়ায় আখলপুর ব্রিজ থেকে শুরু হওয়া এই মহামিছিলের নেতৃত্বে ছিলেন বিজেপির রাজ্য নেতা রাহুল সিনহা, তফসিলী মোর্চার রাজ্য সভাপতি সুদীপ দাস, তিন বিধায়ক অগ্নিমিত্রা পাল, চন্দনা বাউরি ও লক্ষণ ঘোড়ুই, বিজেপির জেলা সভাপতি দিলীপ দে, রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়, প্রশান্ত চক্রবর্তী, পবন সিং, তফসিলী মোর্চার জেলা সভাপতি সুমন্ত মন্ডল। এই মিছিল জামুড়িয়া থানা মোড়ে এসে শেষ হয়।


জামুড়িয়ায় পানীয়জল, বেকার যুবকদের চাকরি ও সুপার স্পেশালিটি হাসপাতাল চালুর দাবি এবং রাজ্যে পাহাড় প্রমাণ দূর্নীতির বিরুদ্ধে এই মহামিছিলের ডাক দেওয়া হয়েছিলো।
মহামিছিল শেষে এক সভায় রাহুল সিনহা বিভিন্ন ইস্যুতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তার ভাইপো সাংসদ অভিষেক বন্দোপাধ্যাকে আক্রমণ করেন। তিনি বলেন, বাংলার মানুষেরা এখন অপেক্ষা করে আছেন যে, কবে, কখন এরা বিভিন্ন দূর্নীতির মাথা হিসাবে গ্রেফতার হবে। অন্য বক্তারাও রাজ্যের শাসকদলকে আক্রমণ করেন।

Leave a Reply