ASANSOLRANIGANJ-JAMURIA

জাতীয় সড়কের ঘটনা, মিনিবাসের পেছনে মিনিবাসের ধাক্কা, আহত ১২

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়* ঃদাঁড়িয়ে থাকা একটি মিনিবাসের পেছনে ধাক্কা মারলো অন্য একটি মিনিবাস। এই সংঘর্ষের ঘটনায় দুটি মিনিবাসের ১২ জন যাত্রী আহত হয়েছেন। তাদের মধ্যে ৬ জন মহিলা। আহতদেরকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়। শনিবার দুপুর আড়াইটে নাগাদ ঘটনাটি ঘটেছে আসানসোলের জামুড়িয়া থানার বোগড়া কালি মন্দিরের কাছে ১৯ নং জাতীয় সড়কে। পুলিশ দুটি বাসকে আটক করে থানায় নিয়ে যায়।


জানা গেছে, এদিন দুপুরে রানিগঞ্জ – ডিসেরগড় রুটের একটি মিনিবাস যাত্রী নিয়ে রানিগঞ্জ থেকে আসানসোলের দিকে যাচ্ছিলো। জামুড়িয়া থানার বোগড়া কালি মন্দিরের কাছে ১৯ নং জাতীয় সড়কে রানিগঞ্জ – চিনাকুড়ি রুটের মিনিবাস দাঁড়িয়েছিলো। রানিগঞ্জ – ডিসেরগড় রুটের মিনিবাসটি পেছনের দিক থেকে দাঁড়িয়ে থাকা মিনিবাসটিকে ওভারটেক করে বেরোতে গিয়ে ধাক্কা মারে। এরফলে পেছনের দিক থেকে ধাক্কা মারা বাসটির কেবিনের অংশটি দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে জামুড়িয়া ট্রাফিক গার্ড পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। আহত ১২ যাত্রীদের উদ্ধার করে পুলিশ আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসে।


এই ঘটনায় ১৯ নং জাতীয় সড়কে বেশ কিছুক্ষুনের জন্য গাড়ি চলাচল ব্যহত হয়। পুলিশ বাসদুটিকে সরিয়ে নিয়ে যায়। এরপর ঐ এলাকায় গাড়ি চলাচল স্বাভাবিক হয়।
পুলিশ জানায়, পেছনের দিক থেকে আসা মিনিবাসটির চালক বুঝতে না পারায় এই ঘটনা। তবে বাসের গতি কম থাকায় বড় ঘটনা ঘটেনি। জানা গেছে, আহতরা আসানসোল, কলকাতা সহ বিভিন্ন এলাকার বাসিন্দা।

Leave a Reply