ASANSOL

স্কুটিতে ট্রেলারের ধাক্কা, মৃত্যু মহিলার

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ আসানসোলে ১৯ নং জাতীয় সড়কে মর্মান্তিক পথ দূর্ঘটনা। শনিবার বিকেল পাঁচটা নাগাদ আসানসোল দক্ষিণ থানার বুকবাঁধি গ্রামের কাছে একটি স্কুটিতে একটি ট্রেলার ধাক্কা মারলে এই ঘটনাটি ঘটে। সেই ঘটনায় মৃত্যু হলো এক মহিলার। স্কুটি থেকে রাস্তায় ছিটকে পড়লেও অল্পের জন্যে রক্ষা পান মহিলার স্বামী। আসানসোল উত্তর থানার রেলপারের চাঁদমারির বাসিন্দা মৃত মহিলার নাম সাবানা পরভীন (৪৫)।

accident sample


পুলিশ সূত্রে জানা গেছে, আসানসোল রেলপারের চাঁদমারির বাসিন্দা সাবানা পরভীনের এক আত্মীয় মারা যান। তাকে কবর দেওয়া হবে, সেই কারণে এদিন বিকেল পৌনে পাঁচটা নাগাদ সাবানা পরভীন স্বামী মহঃ সেলিমের সঙ্গে স্কুটিতে রানিগঞ্জ যাওয়ার জন্য বাড়ি থেকে বেরোন। পাঁচটা নাগাদ বাড়ি থেকে বেশ কিছুটা দূরে আসানসোল দক্ষিণ থানা ট্রাফিক গার্ড অফিসের কাছে বুকবাঁধি গ্রামের সামনে পেছন দিক থেকে আসা একটি ট্রেলার তাদের স্কুটিতে ধাক্কা মারে। তাতে স্কুটি থেকে স্বামী স্ত্রী দুজনেই পড়ে। স্বামী ভাগ্যক্রমে বেঁচে যান। কিন্তু স্ত্রীকে চাপা দেয় ট্রেলারটি।

দূর থেকে সেই ঘটনা দেখতে পেয়ে ঘটনাস্থলে দৌড়ে আসেন আসানসোল দক্ষিণ থানার ট্রাফিক গার্ডের পুলিশ ও সিভিক ভলেন্টিয়াররা। গুরুতর জখম সাবানা পরভীনকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা করেন।
বেশ কিছুক্ষুন পরে খবর পেয়ে মহিলার পরিবারের সদস্যরা জেলা হাসপাতালে ছুটে আসেন।
পুলিশ জানায়, রবিবার সকালে আসানসোল জেলা হাসপাতালে মহিলার মৃতদেহর ময়নাতদন্ত হবে।

Leave a Reply