ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

সালানপুর ব্লক : জয়ী প্রার্থীদের শংসাপত্র দিলেন বিডিও, উচ্ছ্বাস তৃণমূলের কর্মী ও সমর্থকদের

বেঙ্গল মিরর, সালানপুর ও আসানসোল, দেব ভট্টাচার্য ও রাজা বন্দ্যোপাধ্যায়ঃ* পঞ্চায়েত নির্বাচনের ফল ঘোষণার পরের দিন অর্থাৎ বুধবার পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের সালানপুর ব্লকের গ্রাম সংসদে জয়ী ১১৯ জনকে সমষ্টি উন্নয়ন আধিকারিক বা বিডিও অদিতি বসু শংসাপত্র তুলে দেন। এদিন নিজের দপ্তরে নিজের হাতে সবার হাতে শংসাপত্র তুলে দেন বিডিও । তিনি জানান, এদিন একইসঙ্গে পঞ্চায়েত সমিতির ২৮ জন বিজয়ী প্রার্থীদেরও শংসা পত্র তুলে দেওয়া হয়। তবে জেলা পরিষদের বিজয়ী প্রার্থীদের শংসাপত্র দেওয়া হয় মহকুমা শাসকের দফতর থেকে।
উল্লেখ‍্য, সালানপুর ব্লকে শাসক দল তৃনমুল কংগ্রেস বিরোধী শূন‍্য হিসাবে জয় লাভ করেছে। এদিন জয়ী প্রার্থীরা বিডিও অফিস থেকে বেরিয়ে নিজেরা আবীর খেলে ও মিষ্টি মুখ করিয়ে আনন্দ প্রকাশ করেন।


অন্যদিকে, বারাবনি বিধানসভার সালানপুর ব্লকের তৃণমূল কংগ্রেস কার্যালয়ে বুধবার সকালে তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থকদের বিজয় উল্লাসে মেতে উঠেন।
এবারের ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে সালানপুর ব্লকে তৃণমূল কংগ্রেস বিরোধী শূণ‍্য ভাবে জয়লাভ করে জেলায় দৃষ্টান্ত তৈরী করেছে। এদিন সকালে তাই দলের কর্মী ও সমর্থকেরা মিষ্টিমুখ করিয়ে, একই সাথে সবুজ আবির একে অপরকে মাখিয়ে উল্লাসে মেতে উঠেন । এই বিষয়ে, সালানপুর ব্লকের সহ সভাপতি ভোলা সিং বলেন, আগেই বলেছিলাম, সালানপুরে কোনো বিরোধী নেই। আমরা সারা বছর এলাকার প্রতিটি মানুষকে বিধায়ক বিধান উপাধ‍্যায় ও যুব নেতা মুকুল উপাধ‍্যায়ের নেতৃত্বে পরিষেবা দিয়ে থাকি। এলাকার উন্নয়ণ নিয়েই আমরা কাজ করে থাকি। নির্বাচনের সময় প্রচারের আলোয় থাকতে বিরোধীরা গজিয়ে উঠে। ব্লকের মানুষেরা রাজ‍্য সরকারের প্রতিটি প্রকল্পের পরিষেবা পাচ্ছেন। তাই সাধারণ মানুষ দলনেত্রী ও মুখ্যমন্ত্রী হিসাবে মমতা বন্দ্যোপাধ্যায় ও প্রতীক চিহ্ন হিসাবে জোড়াফুলকেই চেনেন। সাধারণ মানুষ তৃণমূল কংগ্রেসের সঙ্গেই আছেন ও আগামী দিনেও থাকবেন।

Leave a Reply