RANIGANJ-JAMURIA

Cosmo Bazar ১৫ সেপ্টেম্বর রানীগঞ্জে তাদের ৩৫ তম স্টোর খুলতে চলেছে

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ : পুজোর আগেভাগেই সাধারণ মধ্যবিত্ত পরিবারের নাগালের মধ্যেই নানান সব সামগ্রীর সম্ভার নিয়ে হাজির হল কসমো বাজার। ভারতে ইতিমধ্যেই সাধারণ মধ্যবিত্তের আয়ত্তের মধ্যে সব সামগ্রীর দাম বেঁধে রেখে, পাঁচটি রাজ্যের ৩৪ টি শাখায় সুনাম অর্জন করেছে ,এই কসমো বাজার, বলেই দাবি। শুক্রবার ১৫ সেপ্টেম্বর খনি শহর রানীগঞ্জে তাদের ৩৫ তম শাখাটি খুলতে চলেছে “কসমো বাজার”।

রানীগঞ্জের যানজট পূর্ণ এলাকাগুলো ছেড়ে এবার রানীগঞ্জ শহরের প্রাণকেন্দ্র হিসেবে পরিচিত, ফায়ার বিগ্রেড সংলগ্ন এলাকায় খুলছে এই নতুন বাজার, যেখানে ছোট কচিকাঁচা থেকে শুরু করে, যুবক-যুবতী, বাড়ির গৃহিণী, কর্তা, বৃদ্ধ- বৃদ্ধাদের, বিভিন্ন পোশাক আশাকের সাথে, প্রয়োজনীয় সামগ্রী ও মহিলাদের সাজসজ্জার বিভিন্ন সামগ্রী থেকে শুরু করে, অত্যাধুনিক হল ফ্যাশনের বস্ত্র সম্ভারের সাথেই ,আধুনিক ফ্যাশনের সব পোশাক-আশাক ও প্রয়োজনীয় সামগ্রী মিলছে একই ছাদের তলায়।

অত্যাধুনিক, শীততাপ নিয়ন্ত্রিত, এই শপিং মলের, আশপাশে বিস্তীর্ণ এলাকায় পার্কিংয়ের বিশেষ ব্যবস্থা থাকার কারণে, এই এলাকাটিতে মানুষজনের যাতায়াতের সুবিধে, অনেকটাই ভালো হবে বলেই আশাবাদী এই সংস্থা। কসমো বাজারের আয়োজকদের দাবি, এখানে প্রত্যহ রয়েছে নানান সব লাকি ড্র এর আয়োজন, যার মাধ্যমে ক্রেতারা অংশগ্রহণ করে, জিতে নিতে পারবেন নানান সব উপহার, এছাড়াও বিভিন্ন খরিদারী ও কেনাকাটায় রয়েছে, নানান সব সুনিশ্চিত উপহার। এ সকল নানান বিষয় পরখ করার জন্য ১৫ই সেপ্টেম্বর থেকেই খুলে যাচ্ছে এই শপিং মল যেখানে আপনি আপনার মনের মত সামগ্রী খরিদ করতে পারবেন সঠিক মূল্যে, বলেই দাবি করেছেন সংস্থার ডাইরেক্টর গণেশ পোদ্দার। তার দাবি ইতিমধ্যেই পশ্চিমবঙ্গ, উড়িষ্যা, বিহার, আসাম ও ঝাড়খণ্ডে তারা কসমো বাজারের সামগ্রী ক্রেতাদের মধ্যে তুলে ধরে, ক্রেতাদের মন জয় করে নিয়েছেন এবার খনি শহর রানীগঞ্জে, তারা তাদের নতুন পসরা নিয়ে হাজির হয়েছেন, যা ক্রেতাদের অনেকটাই খুশি করবে বলেই দাবি তার।

Leave a Reply