ASANSOL

বোনকে গুলি করে খুনের ঘটনা, ৪৮ ঘন্টা পরে কুলটি থেকে গ্রেফতার দাদা, ৭ দিনের পুলিশ হেফাজত

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়, দেব ভট্টাচার্য ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ বাড়িতে থাকা বোনের মাথায় গুলি চালিয়ে খুন করার ঘটনার ৪৮ ঘন্টার বেশি সময় পরে শুক্রবার রাতে অভিযুক্ত দাদাকে গ্রেফতার করা হলো। ধৃতর নাম রাহুল সোনকার। শনিবার সকালে ধৃতকে ১০ দিনের হেফাজত চেয়ে আসানসোল আদালতে পেশ করে আসানসোল দক্ষিণ থানার পুলিশ। বিচারক তার জামিন নাকচ করে ৭ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।


এই ঘটনার সঙ্গে জড়িত অন্যতম অভিযুক্ত দাদা রাহুল সোনকারের কোন খোঁজ পাচ্ছিলো না আসানসোল দক্ষিণ থানার পুলিশ। বোনকে বাড়িতে খুন করার মতো এতবড় একটা ঘটনা ঘটিয়ে দাদা ফেরার হয়ে গেছিলো। বুধবার দিনদুপুরে এই ঘটনাটি ঘটেছিলো আসানসোল পুরনিগমের ৪৫ নং ওয়ার্ডে আসানসোল দক্ষিণ থানার গৌর মন্ডল রোডের পদ্মতলাও এলাকায়। মৃত যুবতীর নাম কমল সোনকার।
বৃহস্পতিবার সকালে আসানসোল জেলা হাসপাতালে কমল সোনকারের (১৯) মৃতদেহর ময়নাতদন্ত হয়। মাথায় লাগা একটা গুলি ময়নাতদন্তের সময় চিকিৎসক বার করেছেন। জানা গেছে সেই গুলি দেশী পাইপগান বা রিভলবারের।


প্রসঙ্গতঃ, বুধবার দুপুরে রাহুল সোনকার বাড়িতে আসে। এরপর প্রতিবেশীরা তাদের বাড়ি থেকে দুটি শব্দ পান। প্রথমে তারা বুঝতে পারেননি, সেই শব্দ কিসের। পরে তারা জানতে পারেন যে, রাহুল তার নিজের বোন কমল সোনকারকে মাথায় গুলি করে, পালিয়ে গেছে।
এদিন পুলিশের এক আধিকারিক বলেন, মৃত যুবতীর বাবা একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তার ভিত্তিতে একটি খুনের মামলা করা হয়েছে। প্রাথমিক ভাবে ধৃত রাহুল সোনকার পুলিশকে জানিয়েছে, বোনের সঙ্গে বিহারের কাটিহারের বাসিন্দা দীপক কুমার নামে এক যুবকের ভালোবাসার সম্পর্ক হয়েছিল। তা সে জানতে পারে। তা রাহুল মেনে নিতে পারেনি। কমল বুধবার ঐ যুবকের সঙ্গে আসানসোলে এক হোটেলে দেখাও করতে যায়। সেই খবর সে পায়। তারপর বাড়িতে ফিরে রাহুল এই কান্ড ঘটিয়েছে। তিনি আরো বলেন, ধৃতকে হেফাজতে নিয়ে আরো তথ্য জানার চেষ্টা করা হচ্ছে।

Leave a Reply