ASANSOL

আসানসোল বাজারে হোটেল থেকে উদ্ধার ভিন জেলার যুবকের ঝুলন্ত দেহ, সুইসাইড নোটও পেয়েছে পুলিশ

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের জিটি রোড লাগোয়া বাজারের একটি হোটেলের রুম থেকে উদ্ধার হলো ভিন জেলার বাসিন্দা এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হলো। রবিবার বিকেলের এই ঘটনায় আসানসোল শহরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। উত্তর ২৪ পরগণার বরানগরের বাসিন্দা মৃত যুবকের নাম অশোক মুখোপাধ্যায় (৪২)। সন্ধ্যা সাড়ে পাঁচটা নাগাদ আসানসোল দক্ষিণ থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালের এমারজেন্সি বিভাগে নিয়ে যায়। সেখানে চিকিৎসক পরীক্ষা করে ” ব্রড ডেথ ” করেন। সোমবার সকালে বাড়ির লোকেরা আসার পরে যুবকের মৃতদেহর ময়নাতদন্ত করা হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

মৃতদেহ উদ্ধার হওয়া হোটেলের রুমটি আপাততঃ পুলিশের তরফে বন্ধ করে দেওয়া হয়েছে। পুলিশ ঐ রুম থেকে একটি সুইসাইড নোটও পেয়েছে। তা তারা পরীক্ষা করে দেখছে।
জানা গেছে, কলকাতা লাগোয়া উত্তর ২৪ পরগণার বরানগরের বাসিন্দা অশোক মুখোপাধ্যায় নামে ঐ যুবক শনিবার আসানসোল শহরের জিটি রোডের হটন রোড মোড় সংলগ্ন আসানসোল বাজারের একটি রুম ভাড়া নেন। রবিবার সকাল আটটা হোটেলের কর্মীরা সেই রুমের বন্ধ দরজায় নক করেন। কিন্তু রুমের ভেতর থেকে কেউ সাড়া দেয়নি। হোটেলের কর্মীরা ভাবেন, ঐ যুবক ভেতরে ঘুমোচ্ছে।

এরপরেও বেশ কয়েক ঘন্টা রুম খুলে কেউ বাইরে না আসায় হোটেল কতৃপক্ষের সন্দেহ হয়। তারা দুপুর তিনটের পরে আসানসোল দক্ষিণ থানায় খবর দেন। পরে পুলিশ আসে। তারপর বন্ধ দরজা ভেঙে রুমের ভেতরে ঢুকে পুলিশ দেখে ঐ যুবক বিছানার চাদর গলায় দিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে। স্বাভাবিক ভাবেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ এরপর হোটেল থেকে ঐ যুবকের নাম, ঠিকানা সহ অন্যান্য তথ্য নেয়। ফোন নম্বর নিয়ে পরিবারের সঙ্গেও পুলিশ যোগাযোগ করে।
পুলিশ জানায়, প্রাথমিক ভাবে মনে হচ্ছে ঐ যুবক গলায় চাদরের ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। পরিবারের সদস্যরা এলে গোটা বিষয়টি সম্পর্কে জানা যাবে।

Leave a Reply