RANIGANJ-JAMURIA

চুরি যাওয়া দুটি বাইক উদ্ধার, দুই যুবক গ্রেপ্তার

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, জামুড়িয়া : আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের জামুড়িয়া থানার শ্রীপুর ফাঁড়ির আইসি শেখ রিয়াজউদ্দিন এবার এক বাইক চোরের খোঁজ করতে গিয়ে অপর এক বাইক চোর কে গ্রেপ্তারের পর পুলিশ চুরি যাওয়া দুটি বাইক উদ্ধার করে।আর এই বাইক চুরির অপরাধে পুলিশ দুই যুবককে গ্রেপ্তার করার সাথেই তাদের পৃথক পৃথকভাবে আদালতে হাজির করার সাথেই টানা জিজ্ঞাসাবাদের পর পুলিশ পেল সফলতা। উদ্ধার হল দুই পৃথক স্থান থেকে দুটি চুরি যাওয়া মোটরবাইক।

জানা গেছে মূলত হিরো কোম্পানির মোটর বাইককেই তারা টার্গেট করে এ ধরনের চুরির ঘটনা সংঘটিত করছে। ঘটনা প্রসঙ্গে জানা যায় গত ২রা অক্টোবর, শ্রীপুর বাজার এলাকার বাসিন্দা খনি কর্মী গুরমুখ সিং এর বাড়ি থেকে চুরি যায় একটি মোটর বাইক ৩ তারিখ সকালে তিনি সেই বিষয়টি লক্ষ্য করে শ্রীপুর ফাঁড়িতে খবর দিলে শ্রীপুর ফাঁড়ির পুলিশ এই অভিযোগের প্রেক্ষিতে চার তারিখ শ্রীপুর সিটি সেন্টার থেকে বছর 25 এর যুবক মোহাম্মদ সালামকে গ্রেফতার করে। পরে তাকে আদালতে হাজির করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার পর জানা যায় তার সঙ্গে এই বাইক চুরির সঙ্গে যুক্ত রয়েছে শ্রীপুর তিন নম্বর এলাকার বাসিন্দা বছরকুড়ির মোঃ আফরোজ।

পুলিশ ওই যুবককেও অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করার পর তাকে আদালতে তুলে চার দিনের পুলিশে হেফাজতে নিয়ে টানা জেরা করলে সে ও তার সঙ্গী চুরি করা বাইকটি কোথায় রয়েছে তার হদিস দেয়। একই সাথেই গত পহেলা অক্টোবর আসানসোলের ঘাগরবুড়ি মন্দির থেকে চুরি করা অপর একটি বাইক যা তারা একটি ই সিএল এর পরিত্যক্ত কোয়াটারের মধ্যে লুকিয়ে রেখেছিল তার খোঁজও দেয় তারা। পুলিশ এবার তাদের নিজেদের হেফাজতে নিয়ে আগামীতে তারা আরো অন্য কোন চুরির ঘটনার সঙ্গে যুক্ত রয়েছে কিনা সে বিষয়ে জানার জন্য জিজ্ঞাসাবাদ শুরু করেছে। উল্লেখ্য এই প্রথম নয় এর আগেও জামুরিয়া থানা শ্রীপুর ফাঁড়ির পুলিশ এলাকায় বেশ কয়েক দফায় মোটরবাইক উদ্ধারের ঘটনা লক্ষ্য করা গেছে। এবার আবারো একবার অভিযোগ পাওয়ার পরই, পুলিশ তৎপর হয়ে এ ধরনের উদ্ধার করায় সম্ভবতই খুশি এলাকার সাধারণ মানুষ।

Leave a Reply