ASANSOLRANIGANJ-JAMURIA

রানিগঞ্জে পথ দূর্ঘটনা মৃত আসানসোলের বাসিন্দা মোটরবাইক চালক

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ* গাড়ির ধাক্কায় মৃত্যু হলো এক মোটরবাইক চালকের। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে আসানসোলের রানিগঞ্জ থানার পাঞ্জাবি মোড় ফাঁড়ির মঙ্গলপুরে ১৯ নং জাতীয় সড়কে।
পুলিশ সূত্রে জানা যায় মৃত ব্যক্তির নাম দীনেশ কুমার দাস(৬৪)। তার বাড়ি আসানসোল দক্ষিণ থানার রাসডাঙ্গার পশুপতি গরাই সরণীতে। এদিন দুপুরেই আসানসোল জেলা হাসপাতালে মোটরবাইক চালকের মৃতদেহর ময়নাতদন্ত হয়।


পুলিশ জানায়, আসানসোলের বাসিন্দা দীনেশ কুমার দাস মোটরবাইক করে এদিন সকালে দূর্গাপুরের দিক বাড়ি ফিরছিলেন। সেই সময় রানিগঞ্জ থানার মঙ্গলপুরের কাছে ১৯ নং জাতীয় সড়কে পেছন থেকে কোন গাড়ি তাকে ধাক্কা মারে। তাতে তিনি মোটরবাইক থেকে রাস্তায় ছিটকে পড়ে আহত হন। এলাকার বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে পাঞ্জাবি মোড় ফাঁড়ির পুলিশ এলাকায় আসে। তাকে আহত অবস্থায় উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।
পুলিশ জানায়, এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে।

জামুড়িয়ার ঘটনা বাড়িতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আদিবাসী মহিলার মৃত্যু

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায়ঃ* বাড়িতে বিদ্যুৎ পৃষ্ট হয়ে মৃত্যু হলো এক আদিবাসী মহিলার। মঙ্গলবার দুপুরের এই ঘটনা। আসানসোলের জামুড়িয়া থানার হুড়মাডাঙ্গার বাসিন্দা মৃত মহিলার নাম সাঁঝলি হেমব্রম (৪৩)। এদিন বিকেলে আসানসোল জেলা হাসপাতালে আদিবাসী মহিলার মৃতদেহর ময়নাতদন্ত হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে জল দিয়ে ঘর মোছার কাজ করছিলেন জামুড়িয়া থানার হুড়মাডাঙ্গার বাসিন্দা সাঁঝলি হেমব্রম। সেই সময় ঘরে রাখা ফ্যান থেকে বিদ্যুৎ পৃষ্ট হন সাঁঝলি হেমব্রম। খবর পেয়ে জামুড়িয়া থানার পুলিশ মহিলার বাড়িতে যায়। পরে তাকে অচৈতন্য অবস্থায় আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।

Leave a Reply