ASANSOL-BURNPUR

বার্নপুর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ‘বার্ষিক সাধারণ সভা

বেঙ্গল মিরর, বার্নপুর : গত সোমবার ভারতী ভবন চত্বরে বার্নপুর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ‘বার্ষিক সাধারণ সভা 2022-23’ অনুষ্ঠিত হয়। প্রথমে অভ‍্যর্থনা কমিটি অ্যাসোসিয়েশনের সভাপতি সোমনাথ মাজী, সহ-সভাপতি মনোজ কুমার কর ও সাধারণ সম্পাদক লব কুমার মান্নাকে স্বাগত জানানো হয় । তারপর সাধারণ সম্পাদক অ্যাসোসিয়েশনের বিগত আর্থিক বছরে হয়ে যাওয়া কার্যক্রমের প্রতিবেদন পেশ করেন। ডেফির সদস্য মীর মুশাররফ আলী ‘পদনাম’ থেকে শুরু করে ডেফির বিভিন্ন কর্মসূচি সম্পর্কে তথ্য দেন। গত 2022-23 আর্থিক।বছরের বার্ষিক অর্থনৈতিক আয়-ব্যায় প্রতিবেদন পেশ করেন অর্থ সচিব সুরজিত চৌধুরী।

এই বৈঠকে অর্থ সচিব আয়-ব্যায়ের প্রতিবেদন নিয়ে অ্যাসোসিয়েশনের সাধারণ সদস্যদের উত্থাপিত প্রশ্নগুলোর জবাব দিয়ে সন্তুষ্ট করেন। পরে সাংগঠনিক সম্পাদক কল্যাণ বারিক অ্যাসোসিয়েশনের কমিটির পক্ষ থেকে ‘ বাই-ল‍্যজ ‘ এ কিছু সংশোধনের প্রস্তাব দেয় যা সদস্যদের পূর্ণ সমর্থনে পাস হয়ে যায়। সভায় উপস্থিত সাধারণ সদস্যরা কিছু পরামর্শ ও প্রস্তাবনা দেন যা সভার কার্যবিবরণীতে লিপিবদ্ধ করা হয়।

বার্ষিক সাধারণ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমিতির প্রাক্তন সভাপতি অশোক চরণ ও প্রাক্তন সাধারণ সম্পাদক সুব্রত বন্দোপাধ্যায় মহাশয়। অ্যাসোসিয়েশনের সদস্য গৌতম নন্দী, মীর মুশাররফ আলী, কল্যাণ বারিক, গৌতম রায়, দীপক কুমার, অনুরাগ প্রকাশ, অলোক রঞ্জন গিরি, সামিম মন্ডল, সূর্যকান্ত দলাই, লালু শুক্লা, শুভদীপ রায় প্রমুখ এবং সেইল ইসকো স্টিল প্ল্যান্টের অন্যান্য ডিপ্লোমা ইঞ্জিনিয়ার সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply