RANIGANJ-JAMURIA

টোটো উল্টে জখম দুই মাধ্যমিক পরীক্ষার্থী, ভর্তি জেলা হাসপাতালে

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে রাস্তায় টোটো উল্টে জখম হলো দুই মাধ্যমিক পরীক্ষার্থী। বুধবার বিকেলে ঘটনাটি ঘটেছে আসানসোলের জামুড়িয়া থানার ইকড়া রোডে। দুই পরীক্ষার্থীর হাতে ও পায়ে চোট লাগায় তাদেরকে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুই পরীক্ষার্থীর নাম হলো আসানসোলের জামুড়িয়া থানার বেনালির নাজ খাতুন (১৭) ও শশী রুইদাস (১৮)।


জানা গেছে, নাজ খাতুন ও শশী রুইদাস এই বছর জামুড়িয়ার বেনালি শ্রী সিকেসিটি হাইস্কুল থেকে মাধ্যমিক পরীক্ষা দিচ্ছিলো। তাদের পরীক্ষার সেন্টার পড়েছিলো ইকড়া হাইস্কুলে। অন্যদিনের মতো তারা এদিন দুপুরে বাড়ি থেকে ইকড়া হাইস্কুলের সেন্টারে ইতিহাস পরীক্ষা দিতে এসেছিলো। পরীক্ষা শেষ করে নাজ ও শশী টোটো করে বাড়ি ফিরছিলো। পরীক্ষা সেন্টার থেকে কিছু দূরে সেই টোটো নিয়ন্ত্রণ হারিয়ে আচমকাই উল্টে যায়। তাতে আহত হয় নাজ ও শশী। আশপাশের লোকেরা দৌড়ে আসেন। তাদেরকে উদ্ধার করেন তারা। সঙ্গে সঙ্গে তাদেরকে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হয়।

এরপর তাদেরকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে এমারজেন্সি বিভাগের চিকিৎসক তাদেরকে পরীক্ষা করেন। পরে তাদেরকে মেল সার্জিক্যাল ওয়ার্ড ও ফিমেল সার্জিক্যাল ওয়ার্ডে ভর্তি করা হয়।
জেলা হাসপাতালের সুপার ডাঃ নিখিল চন্দ্র দাস বলেন, দুজনের হাত ও পায়ে চোট লেগেছে। তাদেরকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

Leave a Reply