DURGAPUR

পানাগড়ে বাড়ি থেকে তিনজনের মৃতদেহ উদ্ধার, খুনের অভিযোগ পরিবারের

বেঙ্গল মিরর, দূর্গাপুর, রাজা বন্দ্যোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ পশ্চিম বর্ধমান জেলার দূর্গাপুরের পানাগড়ের রেলপাড় এলাকার এক ব্যক্তির বাড়ি থেকে তিনজনের মৃতদেহ উদ্ধার হলো। পরিবারের তরফে এই তিনজনকে খুন করা হয়েছে বলে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে। তার ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করা হয়েছে। ঐ বাড়ির নমুনা সংগ্রহ করেছে পুলিশের ফরেনসিক টিম। আর এই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সকালে চাঞ্চল্য ছড়ালো গোটা এলাকায়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কাঁকসা থানার পুলিশ। মৃতদের নাম হল বছর ২৩র কিশোরী সিমরন বিশ্বকর্মা, ৭০ বছরের বৃদ্ধা সীতা দেবী, ২১ বছরের যুবক সনু বিশ্বকর্মা। এদের সকলের বাড়ি পাশের রাজ্য ঝাড়খণ্ডে।
স্থানীয়রা বাসিন্দরা জানিয়েছেন, মৃত তিনজন পানাগড়ের রেলপাড় এলাকায় এক ব্যক্তির বাড়িতে বেড়াতে এসেছিল। শুক্রবার বেলা বারোটা নাগাদ প্রতিবেশীরা একজনকে বাড়ির উঠোনে বাকিদের ঘরের ভেতরে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তারাই কাঁকসা থানায় খবর দিলে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ।


এলাকার বাসিন্দারা আরো জানিয়েছেন, এদিন সকালে একটি মোটরবাইক করে একজন ব্যক্তিকে মাথায় হেলমেট পড়ে ঐ বাড়িতে ঢুকতে দেখা গেছিলো। কিছুক্ষন পরেই বাড়ি থেকে বেরিয়ে যায়।
কে বা কারা বাড়ি ঢুকে খুন করেছে তার সঠিক তথ্য জানা যায়নি।
ঘটনাস্থলে পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্তে নেমেছে বলে জানা গেছে ।
পরিবারের সদস্যরা জানিয়েছেন, যাদের মৃত্যু হয়েছে তাদের সকলের মোবাইল ফোন খুঁজে পাওয়া যাচ্ছে না।
প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, বাড়িতে কেউ না থাকার সুযোগ কোনো দুষ্কৃতি তিনজনকে খুন করেছে।
এই ঘটনা নিয়ে আসানসোল দূর্গাপুর পুলিশের ডিসিপি ( পূর্ব) কুমার গৌতম বলেন, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Leave a Reply