ASANSOL

আসানসোলে জেলের সামনে দাঁড়িয়ে থাকা মিনিবাসে ধাক্কা, আগুনে পুড়ে ছাই চারচাকা

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ ( Asansol Live News Today ) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি মিনিবাসে ধাক্কা চারচাকা গাড়ি। আর তার জেরেই আগুন লেগে ভস্মীভুত হলো ঐ চারচাকা গাড়িটি। বুধবার গভীর রাতে আসানসোল দক্ষিণ থানার আসানসোল বিশেষ সংশোধনাগার বা জেলের সামনে রাস্তায় এই ঘটনাটি ঘটেছে। তবে এই ঘটনায় কেউ হতাহত হয়নি। অল্পের জন্যে রক্ষা পান চারচাকা গাড়ির চালক। ঐ গাড়িতে অন্য কোন যাত্রী ছিলেন না। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।


জানা গেছে, আসানসোল জেলের সামনে রাস্তার পাশে রাতে বেশ কয়েকটি মিনিবাস পার্কিং করা থাকে। বুধবার গভীর রাত দুটো নাগাদ একটি চারচাকা গাড়ি আসানসোল আদালতের দিক থেকে বিএনআর মোড়ের দিকে যাচ্ছিলো। আসানসোল বিশেষ সংশোধনাগার বা জেলের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি মিনিবাসের সরাসরি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ঐ গাড়িটি। সেই ধাক্কা এতটাই জোরে ছিলো যে, মুহুর্তের মধ্যে আগুন লেগে যায় ঐ চারচাকা গাড়িতে। আগুন লাগার পরেই গাড়িতে থাকা চালক নিজের প্রাণ বাঁচাতে তড়িঘড়ি নেমে পড়েন। কিছুক্ষণের মধ্যে আগুন গোটা গাড়িতে ছড়িয়ে পড়ে। গভীর রাত থাকায় বেশ কিছুক্ষন পরে ঘটনার কথা জানতে পারে আসানসোল দক্ষিণ থানার পুলিশ।

খবর পেয়ে পুলিশ এলাকায় আসে। পরে আসানসোল থেকে দমকলের একটি ইঞ্জিন পৌঁছায়। দমকলকর্মী আগুন নিয়ন্ত্রণে আনেন বেশ কিছুক্ষনের চেষ্টায়। তবে ততক্ষণে আগুনে ভস্মীভুত হয়ে যায় ঐ চারচাকা গাড়িটি।
উল্লেখ্য, ঠিক যে জায়গায় এই ঘটনাটি ঘটেছে সেই এলাকাটি ” হাই সিকিউরিটি জোন “। আসানসোল জেল ছাড়াও ঢিল ছোঁড়া দূরত্বে রয়েছে আসানসোল মহিলা থানা, আসানসোল আদালতের বিচারকদের আবাসন ও আসানসোল জেলা গ্রন্থাগার। সামান্য দূরে রয়েছে আসানসোল আদালত, আসানসোল মহকুমাশাসকের ( সদর) কার্যালয়, আসানসোল পুলিশ লাইন, স্টেট ব্যাঙ্কের মেন শাখা ও সেল ট্যাক্স দপ্তর। এমন একটা জায়গায় এই ঘটনা ঘটায় নিরাপত্তা ব্যবস্থা প্রশ্নের মুখে পড়েছে।
দমকল বাহিনীর আধিকারিক বলেন, সংঘর্ষের জন্য গাড়ির ইঞ্জিনের শট সার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটেছে। অন্যদিকে, পুলিশ জানায়, গাড়ি ও মিনিবাস মালিককে ডেকে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Leave a Reply