ASANSOL

আসানসোল পুরনিগমের বোরো অফিসে তৃণমূল মহিলা কংগ্রেসের বৈঠক, সোশাল মিডিয়ায় পোষ্ট তুলে বিজেপি নেতার অভিযোগে চাঞ্চল্য

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোলঃ আসানসোল পুরনিগমের বোরো অফিসে আসানসোল নর্থ ব্লক ২ – র তৃণমূল মহিলা কংগ্রেসের বৈঠক নিয়ে শাসক দলের বিরুদ্ধে সরব হলেন বিজেপির রাজ্য কমিটির নেতা কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়।
শনিবার তিনি সাংবাদিক সম্মেলনে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, রাজ্যে প্রকাশ্যে আইন ও সংবিধান লঙ্ঘন হচ্ছে। একদিকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্য সচিবালয় নবান্নে বসে নিজের দল তৃণমূল কংগ্রেসের কর্মকাণ্ড নিয়ন্ত্রণ করছেন। অন্যদিকে তার দলের জেলা পর্যায়ের নেতা ও নেত্রীরা দলনেত্রীর পদাঙ্ক অনুসরণ করতে শুরু করেছেন।

তিনি সাংবাদিকদের আসানসোল উত্তর ব্লকের গর্ব মমতার নামে ফেসবুক পেজ তার মোবাইল ফোনে আসানসোল উত্তর ব্লক ২ -র আসানসোল পুরনিগমের ৩ নং বোরো অফিসে অনুষ্ঠিত তৃণমূল মহিলা কমিটির একটি বৈঠকের আপলোড করা ছবি দেখান। তার প্রশ্ন কিভাবে একটি সরকারি দফতরে দলীয় বৈঠক হয়। তিনি আরো বলেন, সেই বৈঠকে তৃণমূল কংগ্রেসের কয়েকজন কাউন্সিলরকেও স্পষ্ট ভাবে দেখা যাচ্ছে। যাদের সঙ্গে তৃণমূলের অনেক মহিলা নেত্রী ও সমর্থকও রয়েছেন। তিনি আরও বলেন, এটা খুবই লজ্জার বিষয় যে সভার পর তৃণমূলের মহিলা নেত্রীরা দেশের আইন ও সংবিধানের তোয়াক্কা করেননি। তারা ছবির সঙ্গে বৈঠকের ছবিও অফিসিয়াল ফেসবুকে আপলোড করেছেন।

বিজেপি নেতা কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের এই অভিযোগকে শাসক দলের জেলা নেতৃত্ব গুরুত্ব দিতে চাননি। তাদের দাবি, কোথাও কোন নিয়ম লঙ্ঘন করা হয়নি। যে দল প্রতিদিন সংবিধান বহির্ভুত কাজ করে, সেই দলের নেতার অভিযোগের কোন দাম নেই।

Leave a Reply