ASANSOL

” আসানসোল মেরিনার্স” র ১০ বছর পূর্তিতে দুদিনের অনুষ্ঠান

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ আসানসোলের মোহনবাগান সমর্থক বা প্রেমীদের নিয়ে ১০ বছর আগে পথচলা শুরু করেছিলো একটি সামাজিক সংগঠন ” আসানসোল মেরিনার্স”। শনিবার ছিল সেই সংগঠনের ১০ বছর পূর্তি। সেই উপলক্ষ‍্যে সংগঠনের তরফে দুদিনের উৎসব ও অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
শনিবার সকালে আসানসোল মেরিনার্সের সদস‍্যরা আসানসোলের জেলা গ্রন্থাগার থেকে মোহনবাগানের সবুজ মেরুন পতাকা নিয়ে প্রভাতফেরি শুরু করেন। সেই প্রভাতফেরি রবীন্দ্র ভবন, বিএনআর, ভগৎ সিং মোড়, বার্নপুর রোড, কোর্ট মোড়, আসানসোল কোর্ট চত্বর, ঘড়ি মোড় হয়ে আবার জেলা গ্রন্থাগারে এসে শেষ হয়।

সেখানে মোহনবাগানের সবুজ মেরুন পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দুদিনের অনুষ্ঠানের সূচনা করেন অবসরপ্রাপ্ত বিচারক পার্থসারথি চক্রবর্তী। পরে বসে আঁকো প্রতিযোগিতারও আয়োজন করা হয়েছিলো।
এদিন এই সংগঠনের পক্ষ থেকে সভাপতি তাপস (বাবলু) বন্দোপাধ্যায়, সাধারণ সম্পাদক শৈলেন চক্রবর্তী ও সহ-সভাপতি শ্যামল কুমার জানান, ১০ বর্ষ পূর্তি উপলক্ষ‍্যে শনিবার ও রবিবার দুদিন ধরে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

রবিবার বার্ণপুরে ত্রিবেণী মোড় সংলগ্ন সম্প্রীতি হলে আসানসোল মেরিনার্সের দশম বর্ষ পূর্তি উপলক্ষ‍্যে বিভিন্ন ব্যক্তিত্বদের সম্মান জানানোর জন্য সংবর্ধনা অনুষ্ঠান হবে। সঙ্গে থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান আছে। তারা আরো বলেন, সংগঠনের তরফে সারা বছর ধরেই নানা সামাজিক উদ‍্যোগ নিয়ে থাকি।
এদিনের প্রভাতফেরি ও অনুষ্ঠানে অন্যদের মধ্যে ছিলেন সুমিত চট্টোপাধ্যায়, সৌরভ প্রসাদ, সুজিত বন্দোপাধ্যায়।

Leave a Reply