ASANSOLASANSOL-BURNPURBARABANI-SALANPUR-CHITTARANJANBengali NewsCOVID 19DURGAPURKULTI-BARAKARPANDESWAR-ANDAL

পশ্চিম বর্ধমানে পজিটিভ সংখ্যা প্রায় ৪ হাজারের গণ্ডিতে

জেলায় ৩৪ জনের মৃত্যু
covid 19 report
covid 19 report

বেঙ্গল মিরর,আসানসোল, ২ রা সেপ্টেম্বর,২০২০, সৌরদীপ্ত সেনগুপ্ত:
পশ্চিম বর্ধমান জেলায় বেশ কয়েকদিনে করোনা আক্রান্তের সংখ্যা হঠাৎ করে বেড়ে গিয়েছে। আর এর পরেই জেলায় করোনা আক্রান্তের সংখ্যাটা প্রায় ৪ হাজার ছুয়ে ফেলল।


স্বাস্থ্য দপ্তরের ২ রা সেপ্টেম্বর প্রকাশিত ১ লা সেপ্টেম্বর পর্যন্ত আপডেট করা রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘণ্টায় পশ্চিম বর্ধমান জেলায় ১ জনের মৃত্যু এবং ১০০ জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর এর পরেই জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা হয়ে দাঁড়াল ৩৯৫৭ জন। এদিকে জেলায় ২৪ ঘণ্টায় ১৭২ জন করোনা পজিটিভ রোগী সুস্থ হয়ে উঠেছেন। জেলাতে মোট সক্রিয় আক্রান্ত রোগীর সংখ্যা ৮০২ এবং মোট সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা ৩১২১। এদিকে মোট করোনা আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির সংখ্যাটা বর্তমানে ৩৪।


প্রসঙ্গত:, কয়েকদিন আগেই প্রশাসনিক বৈঠকে রাজ্যের মুখ্যমন্ত্রী পশ্চিম বর্ধমান জেলার ক্রমবর্ধমান করোনা সংক্রমনের ওপর চিন্তা ব্যক্ত করেছিলেন।
বেঙ্গল মিরর এর পক্ষ থেকে শিল্পাঞ্চল এর সমস্ত নাগরিক কে আবেদন করা হচ্ছে যে আপনারা এই করোনা পরিস্থিতিতে সাবধান এবং সতর্ক থাকুন। করোনাভাইরাস এখন শহরের অলিতে গলিতে পৌঁছে গিয়েছে। তাই কোনভাবেই যাতে অসাবধানতার বশবর্তী যাতে কেউ না হন। নিয়মিতভাবে যাতে সকল নাগরিক মাস্ক ব্যবহার করেন। নিয়মিতভাবে সাবান দিয়ে হাত ধুতে থাকুন এবং স্যানিটাইজার ব্যবহার করুন। সরকারি স্বাস্থ্য দপ্তর এবং প্রশাসনের সমস্ত নির্দেশিকা যেন সকল নাগরিক সঠিকভাবে পালন করেন।

Leave a Reply