ASANSOLBengali NewsCOVID 19HealthNationalWest Bengal

করোনা সংক্রমিত হলেন বিজেপির রাজ্যসভানেত্রী অগ্নিমিত্রা পাল

বেঙ্গল মিরর , কলকাতা, ২৭ শে সেপ্টেম্বর, সৌরদীপ্ত সেনগুপ্ত : এবার করোনা সংক্রমিত হলেন রাজ্য বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল। নিজেই ট্যুইট করে জানিয়েছেন অসুস্থতার কথা। রাজ্য বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী লিখেছেন, আমি কোভিড পজিটিভ হয়েছি। আমার সঙ্গে গত গত ৫ দিনে যাঁরা দেখা করেছেন, অনুরোধ করছি আপনারা সকলে নিজেদের পরীক্ষা করিয়ে নিন।”

প্রয়োজন হলে হাসপাতালে ভরতি হবেন বলে জানিয়েছেন অগ্নিমিত্রা। তাঁর আগেও বাংলায় বেশ কয়েকজন বিজেপি নেতা-সাংসদ করোনা আক্রান্ত হয়েছেন। করোনাকে পরাজিত করে সুস্থও হয়ে উঠেছেন। এর আগে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের ঘনিষ্ঠ কয়েকজনও আক্রান্ত হয়েছিলেন।

প্রসঙ্গত উল্লেখ্য, এদিন সকালেই ট্যুইট করে নিজের করোনা পজিটিভ হওয়ার কথা ঘোষণা করেন আরেক বিজেপি নেত্রী তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী উমা ভারতী।

এদিকে স্বাস্থ্য দপ্তরের ২৬ শে সেপ্টেম্বর প্রকাশিত ২৫ শে সেপ্টেম্বর পর্যন্ত আপডেট করা রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘণ্টায় পশ্চিম বর্ধমান জেলায় ২ জন আক্রান্তের মৃত্যু এবং রেকর্ড ১১১ জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন । আর এর পরেই জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা হয়ে দাঁড়াল ৬৮০৭ জন। এদিকে জেলায় ১০৯ জন করোনা পজিটিভ রোগী সুস্থ হয়ে উঠেছেন। জেলাতে মোট সক্রিয় আক্রান্ত রোগীর সংখ্যা ৮৯৩ এবং মোট সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা ৫৮৫৬। জেলায় করোনা আক্রান্ত হয়ে এখনো পর্যন্ত মৃত্যু র সংখ্যা ৫৮।

Leave a Reply