BARABANI-SALANPUR-CHITTARANJANBengali News

অবৈধ কয়লা বাজেয়াপ্ত করতে যাওয়া ইসিএলের নিরাপত্তা কর্মীর উপর আক্রমণ, আহত দিলীপ প্রসাদ

বেঙ্গল মিরর কৌশিক মুখার্জী বারাবনি:- সালানপুর ইসিএল এলাকার সিকিউরিটি ইনচার্জ দিলীপ প্রসাদ,যিনি বারবাণী থানার অন্তর্গত খাইরাবাদ গ্রামের শিব মন্দিরের নিকটে গোপন তথ্যের ভিত্তিতে অবৈধ কয়লা বাজেয়াপ্ত করতে গিয়েছিলেন।অবৈধ কয়লা কারবারিরা চড়াও হয় নিরাপত্তা কর্মী দিলীপ প্রসাদের।গুরুতর আহত হন দিলীপ প্রসাদ।তারপর তার সহকর্মীরা তাকে ইপিএলের কাল্লা হাসপাতাল ভর্তি করেন। তার মাথায় গুরুতর আঘাত লাগে।


ইসিএলের সালানপুর এরিয়ার সিকিউরিটি ইনচার্জ দিলীপ প্রসাদ গোপন সূত্রে খবর পেয়ে রবিবার বিকেল সাড়ে চারটা নাগাদ ইসিএলের সালানপুর এরিয়ার মোহনপুর কোলিয়ারি সংলগ্ন খয়রাবাদ গ্রামে বিপুল পরিমাণ অবৈধ কয়লা বাজেয়াপ্ত করার লক্ষ্য নিয়ে খায়রাবাদ গ্রামের শিব মন্দিরে পৌঁছে ছিলেন।থানায় খবর দেওয়া হয়, ততক্ষণ অবৈধ কয়লা নিয়ে কাজ করা কয়লা মাফিয়ারা আক্রমণ করেন দীলীপ প্রসাদকে।তার উপরে লাঠি দিয়ে আক্রমণ করে অভিযোগ।


দিলীপ প্রসাদ জানান যে পুরো ঘটনায় তিনি খুব ভয়ঙ্কর জায়গা থেকে পালিয়ে এসেছিলেন তিনি, হামলাকারীদের উদ্দেশ্য ছিল তাকে হত্যা করা।পুরো ঘটনাটি বারাবাণী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।হামলাকারীদের মধ্যে প্রধান ছিলেন বাতুল গোরাই। পাশাপাশি আরো চার-পাঁচ জন অজ্ঞাত ব্যক্তি যাদের বিরুদ্ধে আমি অভিযোগ দায়ের করেছি। এর আগে বতুল গোরাই আমাকে ফোনে হুমকি দিয়েছিল যা আমি এর আগে এডিসিপি(পশ্চিম) এর কাছেও অভিযোগ করেছিলাম।

মলয় ঘটক তৃতীয়বারের জন্য মন্ত্রী হবার খুশিতে শিল্পাঞ্চল জুড়ে আনন্দ – উল্লাস