ASANSOL

আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের সঙ্গে পুজো কমিটিগুলির সমন্বয় বৈঠক

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায়:
কয়েকদিনের মধ্যে গোটা বাংলার পাশাপাশি আসানসোল শিল্পাঞ্চলেও ধুমধাম করে দুর্গাপূজা উদযাপিত হবে, তার জন্য পুলিশ প্রশাসনের তরফে প্রস্তুতি শুরু হয়েছে। বৃহস্পতিবার আসানসোল রবীন্দ্র ভবনে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের সেন্ট্রাল জোন এবং ওয়েস্ট জোন এর একটি দুর্গাপূজা কো-অর্ডিনেশন মিটিং অর্থাৎ সমন্বয় বৈঠক করা হয়।


ওই অনুষ্ঠানে আসানসোল দুর্গাপুরের পুলিশ কমিশনার সুধীর কুমার নীলকান্তম, ডিসিপি সেন্ট্রাল ডাঃ কুলদীপ এসএস, ডিসিপি ওয়েস্ট অভিষেক মোদী, এসিপি সেন্ট্রাল দেবরাজ দাস, এসিপি হিরাপুর প্রতীক রাই, এসিপি ওয়েস্ট সুকান্ত ব্যানার্জী, আসানসোল দক্ষিণ থানার আইসি কৌশিক কুণ্ডু, আসানসোল দক্ষিণ ট্রাফিক গার্ড ওসি চিন্ময় মণ্ডল, উত্তর থানার ওসি তন্ময় মণ্ডল, বারাবানি থানার ওসি মনোরঞ্জন মণ্ডল, জামুরিয়া থানার ওসি রাহুল দেব মন্ডল, আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের সমস্ত থানার ওসি, এডিএম পশ্চিম বর্ধমানের পাশপাশি উপস্থিত ছিলেন জেলার সব ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এছাড়া জেলার সকল পূজা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এখানে আবারও সব পূজা কমিটির প্রতিনিধিদের গত বৈঠকে নেওয়া সিদ্ধান্তের কথা জানানো হয়েছে। আজকের বৈঠকে বেশ কয়েকটি পূজা কমিটিকে পুজোর জন্য রাজ্য সরকারের দেওয়া অনুদানের চেক দেওয়া হয়। বাকি কমিটিগুলিকে চেক প্রদান করবে স্থানীয় থানাগুলি।

Leave a Reply