ASANSOL

আসানসোলে জিটি রোড অবরোধ বিজেপি যুব মোর্চার, টায়ার জ্বালিয়ে বিক্ষোভ.

বেঙ্গল মিরর, আসানসোল,  রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ ( Asansol Live News Today ) সন্দেশখালি থেকে শুরু করে পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় মহিলাদের উপর অত্যাচার চালাচ্ছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের নেতা, কর্মী ও তাদের মদতপুষ্ট দূষ্কৃতিরা ।
এই মধ্যযুগীয় বর্বরতার প্রতিবাদে রবিবার সকালে আসানসোলের উষাগ্রাম জিটি রোডে ভারতীয় জনতা যুব মোর্চার ডাকে বিক্ষোভ আন্দোলন হয়। এই আন্দোলনকে কেন্দ্র করে গোটা এলাকায় ধুন্ধুমার কান্ড ঘটে।
গোটা আন্দোলনে উপস্থিত থেকে নেতৃত্ব দেন আসানসোল জেলা যুব মোর্চার সভাপতি বাবন মন্ডল, আসানসোল সাংগঠনিক জেলার সভাপতি বাপ্পা চট্টোপাধ্যায় , জেলা সম্পাদক অভিজিৎ রায় ও সাধারণ সম্পাদক তাপস রায়। ছিলেন অন্যান্য নেতা ও কর্মীরা।


এদিন সকালে বিজেপির নেতা ও কর্মীরা উষাগ্রামে জিটি রোডে বসে স্লোগান দিতে থাকেন। টায়ার জ্বালানো হয়। আসানসোল দক্ষিণ থানার পুলিশ খবর পেয়ে এলাকায় আসে। পুলিশ কর্মীরা বিক্ষোভ অবরোধ করা বিজেপি যুব মোর্চা ও বিজেপির নেতা, কর্মীদের তুলে দেওয়ার চেষ্টা করে। যা নিয়ে পুলিশের সঙ্গে বিজেপির নেতা ও কর্মীদের বচসা ও ধস্তাধস্তি বেধে যায়। বেশ কিছুক্ষন পরে পরিস্থিতি স্বাভাবিক হয়।
বিজেপি নেতৃত্ব জানায়, গোটা রাজ্যে মহিলাদের কোন নিরাপত্তা নেই। অথচ রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা। আগামী দিনে বিজেপি আরো বৃহত্তর আন্দোলন করবে।

Leave a Reply