ASANSOL

আসানসোলে হোর্ডিং লাগাতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট, খুঁটির উপর থেকে পড়ে মৃত্যু

বেঙ্গল মিরর, আসানসোল,  রাজা বন্দোপাধ্যায়ঃ সরস্বতী পুজোর দিন সকালে হোডিং লাগাতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে খুঁটির উপর থেকে নিচে পড়ে মৃত্যু হলো বেসরকারি সংস্থার এক কর্মীর। বুধবার সকাল নটা নাগাদ ঘটনাটি ঘটেছে আসানসোল শহরে জিটি রোডে ইমাম আলি লেন সংলগ্ন মহিলা কল্যান স্কুল মোড়ের কাছে। দক্ষিণ ২৪ পরগণার আনন্দপুর থানার নোনাডাঙ্গার সি-১০৩ ট্রানজিট কোম্পানি এলাকার বাসিন্দা মৃত ব্যক্তির নাম রামকৃষ্ণ দাস (৫৮)। এদিন দুপুরে আসানসোল জেলা হাসপাতালে ঐ ব্যক্তির মৃতদেহর ময়নাতদন্ত হয়।

Free electric abstract photo


পুলিশ সূত্রে জানা গেছে, দক্ষিণ ২৪ পরগণার বাসিন্দা রামকৃষ্ণ দাস হোডিং লাগানোর কাজ করতেন। তিনি কলকাতার একটি বেসরকারি কোম্পানির হয়ে আসানসোল শহরে হোডিং লাগানোর জন্য আসেন। বুধবার সকাল সাড়ে নটা নাগাদ আসানসোল শহরে জিটি রোডের ইমাম আলি লেন সংলগ্ন মহিলা কল্যান স্কুল মোড়ে খুঁটির উপরে উঠে তিনি হোডিং লাগানোর কাজ করছিলেন। সেই সময় তিনি ইলেকট্রিক তারে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে খুঁটির উপর থেকে নিচে পড়ে যান। তার সঙ্গে থাকা সহকর্মীরা তাকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।
পুলিশ জানায়, অসাবধানতার কারণে ইলেকট্রিক তারের সংস্পর্শে চলে আসায় এই ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে।

Leave a Reply