KULTI-BARAKAR

বিজেপি কর্মীর অনশন মঞ্চে মেয়র, অনশন ভাঙার আবেদন

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- আসানসোল পৌরনিগমের অন্তর্গত ১০৪নম্বর ওয়ার্ডের শাকতোড়িয়া অঞ্চলে গত ২৯শে জানুয়ারি এই এলাকার বাসিন্দা বিজেপি কর্মী পবন কুমার সিং ঋণ নিয়ে নিজের বাড়ি তৈরী করছিলেন । বিজেপি কর্মী পবন কুমার শিঙের স্ত্রী সুনীতা দেবী অভিযোগ বাড়ি তৈরীর জন্য তাঁদের কাছে স্থানীয় বিজেপি নেতা অভিজিৎ আচার্য্য দাদাগিরি করেন এবং রঙদারি ট্যাক্স হিসাবে দু লক্ষ টাকা দাবি করেন এবং তার স্বামীকে অভিজিৎ আচার্য্য নিজের কার্যালয়ে দেখা করতে বলেন এবং সেখানে তার স্বামী গেলে তার স্বামীকে মারধর করে পুলিশে অভিযোগ করে গ্রেফতার করায় বলে অভিযোগ এবং তারপর তাঁদের বাড়ি ভেঙে দেয় ঐ বিজেপি নেতা অভিজিৎ আচার্য্য । যদিও ঘটনার বিষয় অভিযোগ অস্বীকার করেছে বিজেপি নেতা অভিজিৎ আচার্য্য।

বর্তমানে পবন কুমার সিং ও তার স্ত্রী চলতি মাসের গতো ১৮তারিখ অনশন মঞ্চ তৈরী করে অনশনে বসেছেন ন্যায় বিচারের দাবিতে, তবে পবন কুমার সিং এর অভিযোগ তাঁদেরকে অভিজিৎ আচার্য্যর আশ্রিত দুষ্কৃতিরা হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেন । তবে বিজেপি নেতা পবন কুমার সিং বিজেপির উচ্চ নেতৃত্ব কে বিষয় টি জানিয়েছেন। তবে ঘটনার খবর পেয়ে অনশন মঞ্চে যান আসানসোল পৌরনিগমের মেয়র বিধান উপাধ্যায় তাঁদের সাথে কথাবলেন আশ্বাস দেন এবং গ্লাসে করে জুস তুলে দেন এবং জুস পান করে অনশন ভাঙার জন্য আবেদন করেন তবে ঐ বিজেপি কর্মী ও তার স্ত্রী জুস্ পান করেন । তবে বিজেপি কর্মীর দাবি বিষয়টি বিজেপির উচ্চ নেতৃত্ব কি ব্যবস্থা নেই সেটার পর তারা অনশন তুলবেন তারা

কারণ তিনি যেমন বিজেপি কর্মী আর জার বিরুদ্ধে এই অভিযোগ তিনি বিজেপি  নেতা!!তাই বিষয়টি বিজেপির উচ্চ নেতৃত্ব কি ব্যবস্থা নেই সেই আসায় এই অনশন চালিয়ে যাবেন বিজেপি নেতা পবন কুমার শিঙ ও তার ইস্ত্রি সুনীতা দেবী আগামী ২৩তারিখ পর্য়ন্ত তিনি এই অনশন চালিয়ে যাবেন বিজেপির উচ্চ নেতৃত্বের আশ্বাস দিকে তাকিয়ে রয়েছেন তারা কারণ তিনি বিজেপি কর্মী । তবে এই বিষিয়ে জার নামে অভিযোগ বিজেপি নেতা অভিজিৎ আচার্য্য এই অভিযোগ কে অস্বীকার করে বলেন ঐ পবনকুমার এর সুদে অতিরিক্ত টাকা ধার হয়ে গেছে তাই টাকা শোধ না করতে হয় তাই এই নাটক করছে । আর তৃণমুল ঘোলা জলে মাছ ধরতে নেমেছে কারণ কুলটি ও ডিসেরগড়ে কোনো অস্তিত্ব নেই তৃণমুল দলটা শেষের মুখে এই সময় তারা নাটক করতে এসেছিলেন এলাকার মানুষ জানে জে অভিজিৎ আচার্য্য রাজনীতি করে না সমাজ সেবা করে এলাকার মানুষ ভালো করে জানে ।

Leave a Reply