ASANSOL

” গ্যারেন্টি ” নিয়ে আবারও আক্রমণ প্রধানমন্ত্রীকে, সবচেয়ে বড় দূর্নীতিগ্রস্থ দলের ৪০০ পারে’ র স্বপ্ন পূরণ হবে না, দাবি শত্রুঘ্ন সিনহার

বেঙ্গল মিরর, আসানসোল রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ ( Shatrughan Sinha Attacks PM and BJP ) আরো একবার ” গ্যারেন্টি ” নিয়ে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ। পাশাপাশি দেশের সবচেয়ে বড় দূর্নীতিগ্রস্থ ও জুমলা দলের ৪০০ পারে’র স্বপ্ন পূরণ হবে না বলে, শুক্রবার দাবি করলেন আসানসোল লোকসভা কেন্দ্রের তৃনমুল কংগ্রেসের প্রার্থী শত্রুঘ্ন সিনহা।
এদিন আসানসোলের জিটি রোডের রাহালেন মোড় সংলগ্ন তৃনমুল কংগ্রেসের জেলা অফিসে দলের তরফে একটি সাংবাদিক সম্মেলন করা হয়। প্রার্থী ছাড়াও সেখানে ছিলেন রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী মলয় ঘটক, রাজ্য সম্পাদক ভি শিবদাসন তরফে দাসু, জেলা চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায় , তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি তথা পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্র নাথ চক্রবর্তী, আসানসোল পুরনিগমের মেয়র বিধান উপাধ্যায়, চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়, জামুরিয়ার বিধায়ক হরেরাম সিং, আইএনটিটিইউসি জেলা সভাপতি তথা আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক সহ অন্যান্যরা।


এই সাংবাদিক সম্মেলনে শত্রুঘ্ন সিনহা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সরাসরি আক্রমণ করে বলেন, তিনি কথার উস্তাদ হয়ে উঠেছেন। কারণ তার বলা একটসৃা কথাও পূরণ হয় না। তার দেওয়া একটি প্রতিশ্রুতিও পূরণ হয়নি। এখন তিনি আবার নতুন করে ” গ্যারেন্টি” র কথা বলছেন। বলা হচ্ছে ” মোদি ক্যা গ্যারেন্টি”। তিনি আরো বলেন, দেশের মানুষকে বিভ্রান্ত করার জন্য তারা নতুন প্রতিশ্রুতি দেয় ও নতুন জিনিসের কথা বলে। কিন্তু একটি প্রতিশ্রুতি পূরণ হয় না। এটা যেন না হয় এবং জনগণকে তাদের পুরানো প্রতিশ্রুতি ভুলে যাওয়ার জন্য তারা নতুন জিনিস নিয়ে আসে। নতুন প্রতিশ্রুতি দেওয়া হয় যাতে মানুষ পুরানো প্রতিশ্রুতিগুলি মানুষ ভুলে যায়।প্রধানমন্ত্রীর কাছে প্রশ্ন, আপনি নতুন প্রতিশ্রুতি দিচ্ছেন ও নতুন গ্যারান্টি দিচ্ছেন। সরকারের দেওয়া পুরনো গ্যারান্টির কি হল, পুরনো প্রতিশ্রুতির কি হল?


শত্রুঘ্ন সিনহা বলেন, নির্বাচনী বন্ড কেলেঙ্কারি কেবল এই দেশেই নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি ও দূর্নীতি হয়েছে। এটা আমরা বলছি না। দেশের অর্থমন্ত্রী নির্মলা সীতারমনের স্বামী এই কথা বলেছেন। যিনি একজন খুব বড় ও খ্যাতনামা অর্থনীতিবিদও, তিনি বলেন, নির্বাচনী বন্ড কেলেঙ্কারির পরিসংখ্যান এতটাই বড় যে এই কেলেঙ্কারি বিশ্বের সবচেয়ে বড় অর্থনৈতিক কেলেঙ্কারি হতে পারে। শত্রুঘ্ন সিনহা বলেন, যে আমার নিজের মূল্যায়ন হল এবার ভারতীয় জনতা পার্টি বা এনডিএ জোট ১৫০ থেকে ১৭৫ আসন পাবে।


তিনি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সহ বিজেপি নেতারা যেভাবে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো রাজনৈতিক ব্যক্তিত্বকে আক্রমণ করছেন, তাতে তারা ২০২১ সালের মতো বিজেপি তার জবাব পাবে। মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণের জবাব এখানকার মানুষ অবশ্যই ভোটের বাক্সে দেবেন। তিনি স্পষ্টভাবে বলেন, বিজেপি পরাজিত হবে এটা নিশ্চিত। পাশাপাশি ৪০০ পেরিয়ে যাওয়ার স্বপ্ন শুধু স্বপ্নই থেকে যাবে।

Leave a Reply