Bengali NewsKULTI-BARAKARPANDESWAR-ANDAL

কুলটি ও পান্ডবেশ্বরে দুটি পৃথক পথ দূর্ঘটনা, বাইক চালক সহ দুজনের মৃত্যু

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১২ ডিসেম্বরঃ আসানসোলের কুলটি ও পান্ডবেশ্বরে দুটি পৃথক পথ দূর্ঘটনায় মৃত্যু হলো এক মোটরবাইক চালক সহ দুজনের।আহত হয়েছে আরো একজন। শুক্রবার রাতে ঘটনাটি দুটি ঘটেছে আসানসোলের কুলটি থানার চৌরঙ্গী মোড়ে ২ নং জাতীয় সড়কে ও পান্ডবেশ্বর থানার পান্ডবেশ্বর রেল গেটের কাছে। মৃতদের নাম হলো পান্ডবেশ্বরের সোমা ভুঁইয়া (৬০) ও ঝাড়খণ্ডের জামতাড়ার কুন্ডাহিতের বাসিন্দা তন্ময় শীল (২২)। আহত যুবক আসানসোল জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


পুলিশ সূত্রে জানা গেছে, তন্ময় শীল ও আরো এক যুবক মোটরবাইক করে শুক্রবার রাতের আসানসোল থেকে জামতাড়ার দিকে যাচ্ছিলো।কুলটি থানার চৌরঙ্গী মোড়ের কাছে ২ নং জাতীয় সড়কে একটি গাড়ি তাদের ধাক্কা মারে। ঘটনার খবর পেয়ে পুলিশ এলাকায় আসে। আহত দুজনকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তন্ময় শীলকে মৃত বলে ঘোষণা করেন। তন্ময়ের সঙ্গী আহত অবস্থায় আসানসোল জেলা হাসপাতালে ভর্তি রয়েছে।


অন্যদিকে, শুক্রবার রাতে সোমা ভুঁইয়া পান্ডবেশ্বর রেল গেটের কাছে রাস্তা পার করছিলেন। সেই সময় তাকে কোন গাড়ি ধাক্কা মেরে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ এলাকায় গিয়ে আহত সোমাদেবীকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
শনিবার সকালে আসানসোল জেলা হাসপাতালে দুজনের মৃতদেহর ময়নাতদন্ত করা হয়। পুলিশ দুটি ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা করেছে।

Leave a Reply